প্রভার নতুন গোপন ছবি এখন স্যোশাল মিডিয়ায়

মডেলিংয়ের মাধ্যমে মিডিয়া জগতে আগমন ঘটে প্রভার। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাট’কে অ’ভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন। কিন্তু ব্য’ক্তিগত কেলেঙ্কারি কারণে কিছু সময়ের জন্য তার অ’ভিনয় কর্মজীবন বাধাপ্রাপ্ত হয়।২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অ’ভিনয় জগতে প্রবেশ করেন প্রভা।

তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে মেরিল, তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেল ইত্যাদি।প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাট’ক, মডেলিং এবং বিজ্ঞাপনেও কাজ করেছেন। তার মধ্যে বেশ কিছু নাট’কে অ’ভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। তিনি ভার্সন জেড, হানিমুন, ধুপ ছায়া,

লাকি থার্টিন, খু’নসুটি ইত্যাদি নাট’কে অ’ভিনয় করেছেন। তবে এখনো পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি।সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেন প্রভা। যার কমেন্টে একজন জানতে চান জায়গার নাম। উত্তরে প্রভা বলেন প্যারিস। প্যারিসে কী’ করছেন প্রভা? এরপর ভক্তদের মনে এমন প্রশ্ন ঘুরপাক খেতেই পারে।

আরও পড়ুনঃঝড়-বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানিয়েছে আবহাওয়া অফিস। দেশের সাত অঞ্চলে বৃষ্টি হওয়ার সম্ভাবনার কথা জানিয়ে নদীবন্দরগুলোতে এক নম্বর সতর্কতা সংকেত দেখাতে বলা হয়েছে।বুধবার (৪ নভেম্বর) ভোর ৫টা থেকে দুপুর ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরের পূর্বাভাসে এ তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

এতে বলা হয়েছে, চট্টগ্রাম, কক্সবাজার খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী ও কুমিল্লা অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ বা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। একই সময়ে ঢাকা ও এর পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকার সম্ভাবনা রয়েছে।