ননদের ছেলের ধ-র্ষ-ণে ক-ন্যা স-ন্তানের জ-ন্ম দিলেন আপন মামি

নোয়াখালীর বেগমগঞ্জে ননদের ছে’লের ধ”ণে কন্যা স’ন্তানের জন্ম দিয়েছেন আপন মামি। এ ঘটনায় মা’মলা হওয়ায় অ’ভিযুক্ত নাজমুল আলম সোহানকে মঙ্গলবার (৩ নভেম্বর) আ’টক করে পুলিশ। পরে তাকে ওই মা’মলায় গ্রে’প্তার দেখিয়ে কা’রাগারে পাঠানো হয়।

গ্রে’প্তার নাজমুল আলম সোহান সোনাইমুড়ী উপজে’লার কাইয়া গ্রামের প্রবাসী মো. মোরশেদ আলমের ছেলে। সে মায়ের সঙ্গে চৌমুহনী পৌ’রসভার ৮ নম্বর ওয়ার্ডের হাজীপুরে বসবাস করতো।

স’ন্তানের পিতার প’রিচয় না পেয়ে আজ মঙ্গলবার সকালে এক মাস বয়সী স’ন্তানকে কোলে নিয়ে থানায় হাজির হয়েছেন তিনি।ভু’ক্তভোগী না’রী জানান, ২০১৯ সালের ৪ ডিসেম্বর চৌমুহনী পৌরসভায় ননদের বাসায় বেড়াতে যান। ওইদিন তাকে বাসায় একা পেয়ে ধ”ণ করে ননদের ছে’লে সোহান। এতে তিনি অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়েন। চলতি বছরের অক্টোবরে তার একটি ক’ন্যা স’ন্তান জন্ম নেয়। এরপর ওই শি’শুর

পি’তৃত্ব দা’বি করে তিনি সোহানের বাড়িতে যান। কিন্তু সোহান তার দা’বি অ’স্বীকার করে। মঙ্গলবার সকালে বা’ধ্য হয়ে শি’শু স’ন্তানকে কোলে নিয়েই থানায় হাজির হন ওই না’রী।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (ত’দন্ত) রুহুল আমিন জানান, অ’ভিযুক্ত নাজমুল আলম সোহান ওই নারী ননদের ছে’লে। মৌখিক অ’ভিযোগের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে তাকে চৌমুহনী পৌ’রসভার বাড়ি থেকে আ’টক করা হয়েছে।

পরে তার বি’রুদ্ধে মা’মলা করেন ভু’ক্তভোগী না’রী। সেই মা’মলায় সোহানকে গ্রে’প্তার দেখিয়ে আ’দালতে হা’জির করা হলে বিচারক তাকে কা’রাগারে পা’ঠানোর নির্দেশ দেন।