স্বা’মীর কাছে গৃ’হবধূর আ’পত্তিকর ছবি পাঠালো বন্ধু, অতঃপর

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক গৃ’হবধূর আ’পত্তিকর ছবি তার স্বা’মীর কাছে পাঠিয়ে সং’সার ভা’ঙার চে’ষ্টা করায় এক ব’খাটেকে গ্রে’প্তার করেছে পুলিশ। বুধবার বিকালে তাকে গ্রে’প্তার করা হয়। গ্রে’প্তারকৃত ব’খাটে যুব’কের নাম মো. আসলাম (২২)। তিনি উপজে’লার সৈয়দপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মো. সাহাব উদ্দিনের ছে’লে।

থানা সূত্রে জানা যায়, সীতাকুণ্ডের সৈয়দপুর ইউনিয়নের সৈয়দপুর এলাকার যু’বক মো. আসলামের সঙ্গে একই এলাকার এক গৃ’হবধূর ব’ন্ধুত্বের স’ম্পর্ক ছিল। এই স’ম্পর্কের কারণে মে’য়েটির কিছু গো’পনীয় ছবি তু’লে নেয় আসলাম। এক পর্যায়ে এসব ছবি ব্যবহার করে আসলাম মে’য়েটির কাছে আ’পত্তিকর প্র’স্তাব দেয়।

কিন্তু মে’য়েটি তার প্রস্তাবে রা’জি না হলে সেসব গো’পন ছবি গৃ’হবধূর স্বা’মীর কাছে পাঠিয়ে দেয়। এতে মে’য়েটির সংসারে অ’শান্তি শুরু হয়েছে। ফলে বুধবার বিকালে ওই গৃ’হবধূ বা’দী হয়ে সীতাকুণ্ড থানায় অ’ভিযোগ দা’য়ের করলে থানার পুলিশ ব’খাটে আসলামকে গ্রে’প্তার করে থানায় নিয়ে আসে।

সীতাকুণ্ড থানার ওসি (ত’দন্ত) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ব’খাটে আসলাম গৃ’হবধূর আ’পত্তিকর ছবি তার স্বা’মী কাছে পাঠিয়ে সং’সার ভা’ঙার চেষ্টা করে। এই অ’ভিযোগ পেয়ে আমরা তাকে গ্রে’প্তার করেছি। এ বি’ষয়ে তথ্য প্রযুক্তি আইনে মা’মলা দা’য়েরের প্রক্রিয়া চলছে।’