মাত্র ৪১ বছর বয়সে মারা গেলেন জনপ্রিয় অভিনেত্রী সুবি সুরেশ

মাত্র ৪১ বছর বয়সে ভারতের জনপ্রিয় অভিনেত্রী, কমেডিয়ান ও টিভি উপস্থাপক সুবি সুরেশ মারা গেছেন। তিনি লিভার-সংক্রান্ত জটিলতায় ভুগছিলেন। কোচির এক হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় বুধবার (২২ ফেব্রুয়ারি) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সুবি সুরেশ মাল য়ালম ফিল্ম ইন্ডাস্ট্রির কমেডিয়ান অভিনেত্রী।

টেলিভিশন অনুষ্ঠানের মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন সুবি সুরেশ। পরে তিনি কৌতুক অভিনেতা হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেন। এ ছাড়া তিনি মালায়ালাম চলচ্চিত্র অভিনেত্রী হিসেবেও সুনাম কুড়িয়ে ছিলেন। কোচি কলাভবনের মাধ্যমে কর্মজীবন শুরু করেন সুবি। তিনি মঞ্চ কৌতুক অভিনেত্রীও হিসেবেও সুপরিচিত ছিলেন।

এশিয়ানেট টিভির বিখ্যাত মালায়ালাম কমেডি শো ‘সিনেমালা’ দিয়ে টিভি উপস্থাপক হিসেবে ক্যারিয়ার শুরু হয় সুবির। পরে তিনি সূর্য টিভিতে শিশুদের অনুষ্ঠান ‘কুট্টিপাট্টলামে’ উপস্থাপনা করে দর্শকদের কাছে পরিচিত মুখ হয়ে ওঠেন। ২০০৬ সালে রাজসেনন পরিচালিত ‘কনাকা সিংহাসনম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন সুবি সুরেশ।

পরে তিনি ‘হ্যাপি হাজব্যান্ডস’, ‘এলসাম্মা এনা আঙ্কুট্টি’র মতো বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন। ভারতের কেরালার কোচি শহরের এর্নাকুলাম জেলার থ্রিপুনিথুরাতে জন্মগ্রহণ করেছিলেন সুবি সুকেশ। ছোটবেলা থেকেই তিনি স্কুল-কলেজের বিভিন্ন অনুষ্ঠান ও প্রতিযোগিতায় অংশ নিতেন। সুবি তার বাবা-মা, ভাই ও অসংখ্য ভক্ত-অনুরাগী রেখে গেছেন। সূত্র – আনন্দবাজার