ফুলপরির হাত-পায়ে ধরে ক্ষমা চাইলেন সেই ছাত্রলীগ নেত্রী

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্রী নির্যাতনের ঘটনায় ভুক্তভোগীর হাত-পায়ে ধরে অভিযুক্তরা ক্ষমা চেয়েছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী ফুলপরি। বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় তদন্ত কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. রেবা মন্ডলের কক্ষে হাত পায়ে ধরে অভিযুক্তরা।

জানা যায়, বিকাল ৩টায় তদন্ত কমিটির আহবায়কের কক্ষে মুখোমুখি হন ভুক্তভোগী ছাত্রী ও অভিযুক্তরা। পরে সেখানে ভুক্তভোগীসহ ৫ অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রায় এক ঘন্টা জিজ্ঞাসাবাদের পর বিকাল ৪টায় তারা কক্ষ ত্যাগ করেন। এসময় ভুক্তভোগীর হাতে পায়ে ধরে ক্ষমা চেয়েছেন বলে জানা গেছে। পরে প্রক্টরিয়াল বডির গাড়িতে করে পৃথকভাবে তাদের নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে ভুক্তভোগী সাহসের সাথে গণমাধ্যমের সাথে কথা বললেও কোন প্রশ্নের জবাব দেননি অভিযুক্তরা।

ভুক্তভোগী ছাত্রী ফুলপরী বলেন, আমি অভিযুক্তদের চিনিয়ে দিয়েছি। তারা আমার হাতে পায়ে ধরে ক্ষমা চেয়েছে। আমি বলেছি আমি এবিষয়ে কিছু বলতে চাই না। প্রশাসন যা ব্যবস্থা নিবে তাই হবে। আপনি তাদের দেখে ভয় পেয়েছিলেন কি না জানতে চাইলে তিনি বলেন, আমি কোন ভয় পায়নি।

হাত-পায়ে ধরে ক্ষমা চাওয়ার ঘটনা সত্য কিনা জানতে চাইলে অভিযুক্ত শাখা ছাত্রলীগ নেত্রী সানজিদা চৌধুরী অন্তরা মুখ খুলেননি। অভিযুক্ত তাবাসসুম বলেন, আমি যা বলার তদন্ত কমিটিকে বলে দিয়েছি। আর কিছু বলতে চাচ্ছি না। এ বিষয়ে তদন্ত কমিটির আহবায়ক অধ্যাপক ড. রেবা মন্ডল গণমাধ্যমের সাথে কথা বলতে রাজি হননি।