ভক্তের মোবাইল ছুড়ে ফেলে দেয়া নিয়ে অবশেষে মুখ খুললেন সাকিব, জানালেন আসল ঘটনা

সেলফি তুলতে যাওয়ায় ভক্তের মোবাইল কে’ড়ে নিয়ে ছু’ড়ে ফে’লে দেয়ার ঘ’টনা গু’জব বলে দাবি করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।প্রকৃত ঘ’টনা হলো- সামাজিক দূরত্ব বজায় রাখতে বলার পরও ভক্ত গা ঘেঁ’ষে ছবি তুলতে আসলে সাকিব দূরে যেতে ই’ঙ্গিত করার সময় তার হাত লেগে ভক্তের হাতে থাকা মোবাইল পড়ে যায়।

গত ১২ নভেম্বর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়- পূজা ম’ণ্ডপের উদ্বোধন করতে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে কলকাতা যান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্রিকে’টের এই রাজপুত্রকে কাছে পেয়ে এক ভক্ত তার সাথে সেলফি তুলতে গেলে সেই ভক্তের মোবাইল ফোন কেড়ে নিয়ে ছু’ড়ে ফে’লে দেন সাকিব।

সম্প্রতি আইসিসির এক বছরের নিষেধা’জ্ঞা কা’টিয়ে ফিরেছেন সাকিব। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টর মধ্য দিয়ে আবারো ক্রিকে’টে ফিরতে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এর আগে, গত বৃহস্পতিবার মধ্যরাতে দেশে ফেরার কয়েক ঘণ্টার মধ্যেই শুক্রবার সকালে গুলশানে একটি সুপার শপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন সাকিব।

যু’ক্তরাষ্ট্রের মতো ক’রো’না বিস্তারকারী দেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনের নিয়ম না মেনে এবং করো’না পরীক্ষা ছাড়াই এমন জনাকী’র্ণ অনুষ্ঠানে সাকিবের উপস্থিতি ব্যা’পক সমা’লোচিত হয়েছে। ক’রো’না ম’হামা’রীতে দেশের নিয়ম-নীতিকে তো’য়াক্কা না করে জনসমাগমে উপস্থিত হওয়ায় সমালো’চনার তীরে বি’দ্ধ হচ্ছেন তিনি।