ফিলিস্তিনের জন্য বায়তুল মোকাররমে দোয়া-মোনাজাত

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে গাজাসহ ফিলিস্তিনের অন্যান্য স্থানে ইসরায়েলি দখলদার বাহিনীর সাম্প্রতিক বর্বরোচিত হামলায় নিহত ফিলিস্তিনি নাগরিকদের রুহের মাগফেরাত কামনা ও আহতদের সুস্থতার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (২০ অক্টোবর) বাদ জুম্মাহ এই দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের খতিব হাফেজ মাওলানা মুফতি রুহুল আমিন।

মোনাজাতে তিনি বলেন, হে আল্লাহ, তুমি আমাদের ফিলিস্তিনি ভাই-বোনদের উপর ইসরায়েলি দখলদার বাহিনীর নির্যাতন ও হত্যাকাণ্ড থেকে রক্ষা করো। নিহতদের রুহকে মাফ করে দাও এবং তাদের পরিবার ও আত্মীয়স্বজনকে ধৈর্য ধারনের তৌফিক দাও। আহতদের দ্রুত সুস্থ করে দাও। ফিলিস্তিনিদের অধিকার প্রতিষ্ঠার জন্য আন্তর্জাতিক সম্প্রদায়কে আরও বেশি ভূমিকা পালন করার তাওফিক দাও।

গাজায় জঘন্য হামলা চলছে, সুনাককে সৌদি যুবরাজ
এছাড়া প্রার্থনায় সকলের সুস্থ্যতা কামনা, পরিবার-পরিবার হেফাজত, ঈমানী ও বরকতময় জীবন, দেশ ও জাতির জন্য রহমত দান, কবরবাসীদের জন্য ক্ষমা, পৃথিবীর মুসলমানদের জন্য রহমত, মহামারি থেকে মুক্তি ও উম্মতে মুহাম্মাদীদের জন্য খাস রহমত প্রার্থনা করা হয়।

দোয়া ও মোনাজাতে অংশ নেন বায়তুল মোকাররমের মুসল্লিরা, ইসলামি দল-সংগঠনের নেতা-কর্মী এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। তারা ইসরায়েলি হামলার নিন্দা জানিয়ে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানান।