ট্রাম্পকে দেখিয়ে দিতে যাচ্ছি আমরা কারা: জিল বাইডেন

মার্কিন নির্বাচনের ভোটগ্রহণ শেষের পথে। এর মধ্যে ভোটগ্রহণ শেষে ফল আসতে শুরু করেছে। আর অনুমিতভাবেই হাড্ডাহাড্ডি লড়াই চলছে ফ্লোরিডায়। এদিকে জমে উঠেছে ট্রাম্প বাইডেন লড়াই। হাড্ডাহাড্ডি লড়াই চলছে তাদের।এদিকে ডেমোক্রেটিক প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বাইডেনের স্ত্রী জিল বাইডেন বলেছেন, ডোনাল্ড ট্রাম্প আছেন নিজের জন্য।

তার কমও না, বেশিও না। তিনি আমাদের বিশ্বাস করাতে চান যে, সবাই এক, আমরা ক্ষিপ্ত, রাগান্বিত, স্বার্থপর এবং বিভক্ত। তবে আজ আমরা তাকে (ট্রাম্পকে) দেখিয়ে দিতে যাচ্ছি আমরা কারা।জিল বাইডেন কথাগুলো বলেছেন বেশ কিছু সমর্থকের সামনে। বেশিরভাগই জো বাইডেনের প্রচার শিবিরের লোকজন।

ভোটগ্রহণ শেষ হওয়ার আগেই সবাইকে চাঙা করে তুলতে এ ধরনের বক্তব্য দেন জিল বাইডেন।তিনি আরো বলেন, কিছুই নেই, কিছুই না- যখন আমরা সাহসীভাবে শক্ত হয়ে একত্রিত হয়েছি, আমরা কি কিছুই করতে পারি না? জো বাইডেন ও কমলা হ্যারিসের বিজয়ের প্রত্যাশাও করেন জিল বাইডেন। জিল বাইডেনের কথাগুলো শোনার সময় সবাই মাস্ক পরে একে অপরের কাছ থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখছিলেন। সূত্র : আল-জাজিরা।

আরও পড়ুনঃদেশের সাত অঞ্চলে ঝড়-বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানিয়েছে আবহাওয়া অফিস। এসব অঞ্চলে ঝড়-বৃষ্টি হওয়ার সম্ভাবনার কথা জানিয়ে নদীবন্দরগুলোতে এক নম্বর সতর্কতা সংকেত দেখাতে বলা হয়েছে।আজ বুধবার (৪ নভেম্বর) ভোর ৫টা থেকে দুপুর ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরের পূর্বাভাসে এ তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

এতে বলা হয়েছে, চট্টগ্রাম, কক্সবাজার খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী ও কুমিল্লা অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ বা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এদিকে একই সময়ে ঢাকা ও এর পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকার সম্ভাবনা রয়েছে।