নির্বাচনে শামীম ওসমান খুব কি জরুরি : আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের এমপি শামীম ওসমান ‘খুব কি বেশি জরুরি’, এমন প্রশ্ন রেখেছেন সরকারদলীয় মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী। মঙ্গলবার (৪ জানুয়ারি) নির্বাচনী প্রচারণাকালে শামীম ওসমানের অবস্থান কী, তার সমর্থন আছে কি না, গণমাধ্যমের এমন প্রশ্নে এই মন্তব্য করেন আইভী।আইভী আরও বলেন, তাকে (শামীম ওসমান) কি খুব জরুরি আমাদের এই নির্বাচনে? উনি একজন এমপি। উনি তো ইচ্ছা করলেও প্রচারে আসতে পারবেন না। তাই আমরা নির্বাচনের মধ্যেই থাকি।’

দলের মধ্যে কোনো বিভাজন আছে কি না, এমন প্রশ্নের জবাবে আইভী বলেন, নেতৃত্বের প্রতিযোগিতা থাকতে পারে। কিন্তু আওয়ামী লীগের মধ্যে কোনো বিভাজন নেই। আগেও ছিল না, এখনো নেই। আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী, শেখ হাসিনার কর্মী। আমাদের মতভেদ থাকতে পারে, পার্থক্য থাকতে পারে; দিন শেষে আমরা সবাই শেখ হাসিনার কর্মী।

মঙ্গলবার সেলিনা হায়াত আইভী সিদ্ধিরগঞ্জের ১ ও ২ নং ওয়ার্ডে সকাল থেকে বিকেল পর্যন্ত গণসংযোগ করেন। গণসংযোগে নানা বয়সী ভোটাররা তাকে সঙ্গ দেন। এ সময় নারী ভোটাররা তাকে একনজর দেখতে ছুটে আসেন। ফুলের তৈরি নৌকা দিয়ে স্থানীয় নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানান।

স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলমকে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টার পদ থেকে অব্যাহতি দেওয়া প্রসঙ্গে ডা. আইভী বলেন, এটা একটা দলের কৌশল হতে পারে। এ নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই। এটা তাদের দলীয় কৌশল। আমি মাঠে লড়ছি। আমি এভাবেই শেষ পর্যন্ত লড়ব। তিনি আরও বলেন, স্থানীয় সরকারে কাজ করতে সব সময়ই চ্যালেঞ্জ থাকে। এখানে আলাদাভাবে কিছু বলা যাবে না।

এ সময় প্রচারণায় তার সঙ্গে ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ওমর ফারুক, কাউন্সিলর প্রার্থী মাহমুদুর রহমান, সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী মাকসুদা মোজাফফর প্রমুখ।