বোরকা পরে পালানোর সুযোগ পাবে না: ইশরাক হোসেন

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, নারায়ণগঞ্জের অনেক কুখ্যাত রাজনীতিবিদরা ভয়ভীতি দেখানোর চেষ্টা করে। ২০০১ সালে যেমন বোরকা পরে পালিয়ে গিয়েছিল, এবার বোরকা পরে পালানোর সুযোগ পাবে না। সেই সুযোগ জনগণ দেবে না।বিচারের কাঠগড়ায় অবশ্যই দাঁড়াতে হবে।বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার ভূঁইগড় এলাকায় আয়োজিত জনসমাবেশে তিনি একথা বলেন।

বিএনপির কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ভূঁইগড় এলাকার পাসপোর্ট অফিস সংলগ্ন জায়গায় এ সমাবেশের আয়োজন করা হয়।সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান এবং প্রধান বক্তা হিসেবে ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক ও চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম উপস্থিত ছিলেন।ইশরাক হোসেন বলেন, ‘বাংলাদেশ টিকে থাকবে কি না তা নির্ভর করে বেগম খালেদা জিয়ার মুক্তির ওপর।

আমরা ঢাকা, নারায়ণগঞ্জ একসঙ্গে ঢাকা ঘেরাও করে সরকারের পতন ঘটাবো।’তিনি আরও বলেন, ‘আমি এখানে আমন্ত্রিত ছিলাম না। আমি শুধু একজন কর্মী হিসেবে এখানে এসেছি। আপনারা জানেন, দেশ আজ ক্রান্তিলগ্ন অতিক্রম করছে। আমাদের নেত্রী খালেদা জিয়াকে তার বাসায় অবরুদ্ধ করে রেখেছে সরকার।

আমাদের নেত্রীকে সুরক্ষা দিতে না পারলে নিজেদের কী সুরক্ষা দেবো?’নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. গিয়াসউদ্দিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, আজহারুল ইসলাম মান্নান, কাজী মনিরুজ্জামান, সহ-আন্তর্জাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনসহ জেলা ও মহানগর বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।