‘নেতার টাকা শেষ, কর্মীও শেষ’

লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেছেন, যে নেতা টাকা দিয়ে কর্মী পালেন, সেই কর্মীরা শেষ পর্যন্ত থাকে না। কারণ নেতার টাকা শেষ, কর্মীও শেষ।তিনি বলেন, তারেক রহমান হাওয়া ভবন বানিয়ে টাকা দিয়ে কর্মী পালন করেছেন। এখন খালেদা জিয়ার পাশে কেউই নেই। বিএনপিই শেষ।

আদর্শিক রাজনৈতিক কর্মীরা কখনো নেতাকে ছেড়ে যায় না উল্লেখ করে নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, মুক্তিযুদ্ধের সময় বঙ্গবন্ধু ছিলেন পাকিস্তানের জেলে। তার আদর্শের কর্মীরা জীবনবাজি রেখে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছেন। অস্ত্রের মুখে মারা গেছেন ৩০ লাখ মুক্তিযোদ্ধা।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরে শ্রমিক লীগ আয়োজিত কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা শ্রমিক লীগের উদ্যোগে এমপি নয়নের ব্যক্তিগত কার্যালয়ে এ আয়োজন করা হয়।

জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুনুর রশিদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সৈয়দ আহম্মদ পাটোয়ারী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রহমত উল্যাহ বিপ্লব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, শ্রমিক লীগ নেতা মাজহারুল ইসলাম মামুন ও সেলিম পাটোয়ারী প্রমুখ।