দেবরের মৃত্যুর খবরে গাজীপুরে মারা গেলেন ভাবিও

নাটোরের বাগাতিপাড়ায় এক হৃদয় বিদারক ঘটনা ঘটেছে। অসুস্থ হয়ে মারা যান এক ব্যক্তি। তার মৃত্যুর খবর দেয়া হয় ভাই-ভাবিকে। ওই খবরে ঢাকা থেকে বাড়ির উদ্দেশে যাত্রা করেন তারা (ভাই-ভাবি)। পথেই অসুস্থ হয়ে পড়েন ভাবি। তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলার পাঁকা ইউনিয়নের বেগুনিয়া পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা ফজলুর রশিদ (৩৮)। আর ভাবির নাম রোজিনা বেগম (৪১)। দেবরের পর ভাবির মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। ভাই ও স্ত্রীকে হারিয়ে বজলুর রশিদের আহাজারি যেন থামছেই না।

জানা গেছে, ফজলু ৯ অক্টোবর রাত সাড়ে ১০টায় অসুস্থ হয়ে পড়লে স্থানীয় পল্লি চিকিৎসককে খবর দেয়া হয়। চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর খবর মোবাইল ফোনে ঢাকায় থাকা ভাই-ভাবিকে জানানো হয়। দেবরের মৃত্যুর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েন ভাবি। ওই অবস্থায় দ্রুত ঢাকা থেকে বাসে রওনা দেন তারা। পথে গাজীপুর কালিয়াকৈর এলাকায় পৌঁছালে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। তখন স্বামী বজলুর সেখানকার একটি হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে লাশ বাগাতিপাড়ার বাড়িতে নিয়ে আসা হয়েছে।

দেবর ও ভাবির মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পাঁকা ইউনিয়ন পরিষদের (ইউপির) ভারপ্রাপ্ত চেয়ারম্যান হেলাল উদ্দিন।