১৬ বছরের কি’শোর হাত ধরে উধাও তিন সন্তানের জননী

কি’শোরগঞ্জ জে’লার ভৈরবে তিন সন্তানের জননীকে নিয়ে উধাও হয়ে গেছে এক কি’শোর। চাঞ্চল্যকর এই ঘটনায় দুই পরিবারের সদস্যরাই থা’নায় লিখিত অ’ভিযোগ দায়ের করেছেন।ফলে এ নিয়ে এলাকায় তোলপাড় চলছে।ভৈরবের কালীপুরে ঘটেছে এই ঘটনা। তিন সন্তানের জননীর নাম আবুনি বেগম (৩৬)। তিনি কালীপুর গ্রামের মাছ ব্যবসায়ী পিয়ার মিয়ার স্ত্রী’। আর কি’শোরের নাম তানভির হোসেন (১৬)। সে একই এলাকার প্রবাসী খলিল মিয়ার ছে’লে।

পিয়ার মিয়ার দাবি, গত ১৩ নভেম্বর দুপুরে তানভির তার স্ত্রী’কে নিয়ে পালিয়ে গেছে। পালানোর সময় তার ঘর থেকে লাখ টাকাসহ শি’শুপুত্র রিফাতকেও সাথে নিয়ে গেছে তারা।

অ’পরদিকে তানভিরের মা স্বপ্না বেগমের অ’ভিযোগ, তার ছে’লের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। ১৩ নভেম্বর পিঠা খেয়ে বাসা থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি। কে বা কারা তার ছে’লেকে তুলে নিয়ে গেছে বলে দাবি স্বপ্না বেগমের। এই ঘটনা নিয়ে গত ১৭ নভেম্বর রাতে উভ’য় পরিবারের পক্ষ থেকে ভৈরব থা’নায় পৃথক দুটি সাধারণ ডায়েরী করা হয়।

এদিকে একজন ছে’লের বয়সী কি’শোরের সাথে তিন সন্তানের জননী প্রে’ম করে পালিয়ে গেছে প্রথমে বিষয়টি লজ্জায় পু’লিশের কাছে বলতে পারছিলেন না স্বামী পিয়ার মিয়া। পরে পু’লিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে সব তথ্য।

স্থানীয়রা জানান, পিয়ার মিয়া ব্যবসার সুবাধে ঢাকায় থাকেন। ফলে পাশের বাড়ির তানভিরের সাথে পিয়ার মিয়ার স্ত্রী’ তিন সন্তানের জননী আবুনি বেগমের প্রে’মের সর্ম্পক গড়ে ওঠে। আর সুযোগ বুঝে লোকলজ্জা ভুলে উধাও হয়ে যায় তারা। ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থা’নার পরিদর্শক (ত’দন্ত) বাহারুল খাঁন বাহার জানান, আম’রা দু’জনকে উ’দ্ধার করতে চেষ্টা করছি।