১৫৭ মিনিটে মাত্র এক ভোট!

ঢাকা-১৮ আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ শুরু হয় সকাল ৮টায়। এ আসনে রাজধানীর উত্তরা গার্লস হাইস্কুল এন্ড কলেজ কেন্দ্রের একটি বুথে ১৫৭ মিনিটে ভোট পড়ে মাত্র ১টি। বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে কেন্দ্রে গিয়ে ভোটের এমন চিত্র দেখা যায়।

উত্তরা গার্লস হাই স্কুল এন্ড কলেজ কেন্দ্রে গিয়ে দেখা যায়, ভোটার না থাকায় অলস সময় কাটাচ্ছেন নির্বাচনী কর্মকর্তা-কর্মচারীরা। এ কেন্দ্রে নৌকা প্রতীকের এজেন্ট থাকলেও ধানের শীষের কোনো এজেন্ট পাওয়া যায়নি।

এর আগে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে ঢাকা-১৮ আসনে। এই আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট নেয়া হচ্ছে। বিকেল চারটা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে।গত ৯ জুলাই সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুর পর এই আসনটি শূন্য হয়।

ঢাকা-১৮ আসনে মোট ভোটার ৫ লাখ ৭৭ হাজার ১৮৮ জন। এ আসনে ছয় প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামী লীগের মোহাম্মদ হাবিব হাসান, বিএনপির এসএম জাহাঙ্গীর হোসেন, জাতীয় পার্টির নাসির উদ্দিন সরকার, গণফ্রন্টের কাজী মো. শহীদুল্লাহ, বাংলাদেশ কংগ্রেসের ওমর ফারুক ও প্রগতিশীল গণতান্ত্রিক দল (পিডিপি) মবিবুল্লাহ বাহার।