হে’লপারের অ’ণ্ডকো’ষ ফা’টলো ট্রা’ফিক সা’র্জেন্ট

গাজীপুরের টঙ্গীতে এক ট্রা’ফিক সা’র্জেন্টের লা’ঠির আ’ঘাতে বাসের হেলপারের অ’ণ্ডকোষ ফা’টিয়ে দে’য়ার অ’ভিযোগ উ’ঠেছে। মঙ্গলবার সকাল ৯ টায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও বাসের যাত্রীরা জানায়, ঢাকা – জামালপুর চলাচলকারী রাজিব পরিবহনের একটি বাস যাত্রী নামনোর জন্য মহানগরের গাজীপুরা বাসস্ট্যান্ডে থামে। পরে সেখানে দ্বায়িত্বরত ট্রা’ফিক সা’র্জেন্ট আনোয়ার জাহিদ মিলন বাসের দরজায় দাড়িয়ে থাকা হে’লপারকে তার হা’তে থাকা লা’ঠি দিয়ে আ’ঘাত করলে সেটি হে’লপারের অ’ণ্ডকোষে লা’গে।

এতে স’ঙ্গে স’ঙ্গে তার র’ক্তক্ষণ শুরু হয়। এ সময় স্থা’নীয় জ’নতা যানচলাচল ব’ন্ধ করে দেয় । খবর পেয়ে পুলিশ এসে প’রিস্থিতি নি’য়ন্ত্রণে আনে। পরে টঙ্গীর হোসেন মার্কে’টে ইম্পেরিয়াল জে’নারেল হা’সপাতালে আ’হত হেলপার রুবায়েত (৪৫) কে প্রাথমিক চি’কিৎসা দেয়া হয়।

টঙ্গীর ট্রা’ফিক ই’ন্সপেকশন (টিআই) তরিকুল ইসলাম জানান,” হে’লপারকে মা’রতে গেলে অ’সাবধানা বসত তার অ’ণ্ডকো’ষে লে’গে যায়। পরে প্রাথমিক চি’কিৎসা শেষে তাকে বাসায় পাঠিয়ে দেয়া হয়েছে।

আরও পরুন=নিষেধাজ্ঞা অমান্য করে চাঁদপুরের মেঘনা নদীতে জাল ফেলায় দুটি ইঞ্জিন চালিত কাঠের নৌকা ,২ লক্ষ মিটার কারেন্ট জাল এবং ৫০ কেজি ইলিশ মাছ জব্দ সহ আরও ১৭ জন অসাধু জেলেকে আটক করা হয়েছে।মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত চাঁদপুর কোস্টগার্ড স্টেশন কমান্ডার এনায়েত উল্লাহর নেতৃত্বে কোস্টগার্ড আউটপোস্ট হাইমচর, কোস্টগার্ড আউটপোস্ট ভেদরগঞ্জের এবং মৎস্য অধিদপ্তরের যৌথ উদ্যোগেে চাঁদপুর মোহনা, আনন্দবাজার, লালপুর, আমিরাবাদ, জহিরাবাদসহ বিভিন্ন এলাকায় অভিযানকালে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মোহনপুরের মনির হোসেন (৩০),পিতা- রুস্তম আলী বেপারী,বিল্লাল হোসেন (১৮), পিতা- মোহাম্মদ আলী বেপারী,মোহাম্মদ আবু তাহের (৪০), পিতা- মোহাম্মদ আলী বেপারী, সোহেল রানা (১৮),পিতা- সিদ্দিক আলী বেপারী,মনির সরদার (৪০), পিতা- ইউনুস সরদার,মামুন মিয়া (৩০), পিতা – মোঃ হাবিব বেপারী, মোহাম্মদ ইব্রাহিম (১৬),পিতা – টুনু সরকার, মোঃ আলাউদ্দিন (১৮), পিতা- ইসমাইল গাজী, মোহাম্মদ শরীফ(২০) পিতা – মতিন পাটোয়ারী, রফিক মুন্সি (১৮) পিতা – মৃত সবুজ মুন্সি, রনি মিয়া (২৫), পিতা – মোঃ নান্না মিয়া, জোবায়ের মিজি (১৮), পিতাঃ মোঃ সিরাজ মিয়া এই ১২ জন আসামিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক অবৈধ ভাবে মাছ আহরণের দায়ে তিন হাজার টাকা করে জরিমানা করা হয়।