স্বামী বিদেশ, মৌমিতার ‘নিচতলার ভাড়াটিয়া’ মারজুক রাসেল

ডালিউডের এই সময়ের দ-র্শক-প্রিয় চিত্রনায়িকা মৌমিতা মৌ। চলচ্চিত্রে অভিনয় ছাড়াও তিনি ইদানীং নিয়মিত নাটকে অভিনয় করছেন। স-ম্প্রতি ‘নিচতলার ভাড়াটিয়া’ নামে একটি নাটকে অভিনয় করেছেন মৌমিতা। এটি পরিচালনা করেছেন স্ম্যাক আজাদ।নাটকটিতে মৌমিতাকে বাড়িওয়ালার চরিত্রে দেখা যাবে। তিনি বাড়ির নিচতলা ভাড়া দেন একজনকে। যাকে নিয়ে নাটকের গল্পে নতুন মোড় আসে। কিন্তু সেই ভাড়াটিয়া কে?-

বিষয়টি ব্যা-খ্যা করে মৌমিতা মৌ বলেন- নাটকটির গল্পে আমি একজন বাড়িওয়ালা। স্বামী বিদেশে থাকে। শা-শুড়ি আর কাজের লোকদের নিয়ে থাকি। বাসার নিচতলা ভাড়া দিই মারজুক রাসেলকে। ধীরে ধীরে মারজুক রাসেলের স-ঙ্গে স-খ্যতা গড়ে ওঠে। একস-ঙ্গে ঘোরাঘুরি থেকে শু-রু করে, বাড়ির বাজার প-র্যন্ত করে দেন মারজুক রাসেল। এভাবে নাটকের গ-ল্প এগিয়ে যায়।

তিনি আরো বলেন, পুরো নাটকজুড়ে কমেডি পাবেন দর্শ-ক। প্রথমে কাজটি করতে আ-গ্রহী ছিলাম না। পরে দেখলাম ফানি একটি গ-ল্পের নাটক। কাজ করে খুব ইনজয় করেছি।স-ম্প্রতি রাজধানীর পুরান ঢাকার বিভি-ন্ন লোকেশনে এর দৃ-শ্যধারণের কাজ স-ম্প-ন্ন হয়েছে। না-টকটিতে মৌ-মিতার শা-শুড়ির চরিত্রে অভিনয় করেছেন রেশমি। খুব শি-গগির একটি বে-সরকারি টে-লিভিশ-নে না-টকটি প্র-চার হবে বলে জানিয়েছেন নি-র্মা-তা।

আরও পড়ুন=দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে ২০১৯ সালের ১৯ মে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে বছর না ঘুরতেই এ সংসারও নাকি ভাঙছে! তার জীবনে বিভিন্ন সময়ে বিভিন্ন পুরুষের রদবদল হলেও কেউই দীর্ঘস্থায়ী হননি। তবে একজন পুরুষ তার

জীবনে সবসময়ের জন্য প্রিয়তম জায়গায় রয়েছে। সে হচ্ছে তার ও রাজীবের ছেলে ঝিনুক তথা অভিমন্যু চট্টোপাধ্যায়। ছেলের সঙ্গে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন তিনি। এদিকে এক বছর আগে করওয়া চৌথের দিনের ছবি পোস্ট করেছিলেন টলিউডের সেলিব্রিটি নায়িকা শ্রাবন্তী। শুধু এই ছবি পোস্ট করেই ক্ষান্ত হননি, তিনি আরো একটি পোস্টে স্বামীকে পাশে নিয়ে ছবি দিয়েছিলেন। যেখানে স্ট্যাটাসে তিনি লিখেছিলেন কীভাবে তার স্বামী তার জন্য নিরম্বু উপবাস রেখেছিলেন।