সীমান্ত ঘেঁষা সড়কে চলার সময় কলেজছাত্রকে বিএসএফের গুলি

ফেনীর ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের খেজুরিয়া সীমান্তবর্তী এলাকায় ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে মো. রাজন (১৭) নামে কলেজছাত্র আহত হয়েছে।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, বুধবার (৪ অক্টোবর) রাত আনুমানিক ৮টার সময় পূর্ব খেজুরিয়া গ্রামের আব্দুর শুক্কুরের ছেলে মো. রাজন বাড়িতে যাওয়ার সময় ভারতীয় সীমান্ত এলাকা থেকে রাজনকে লক্ষ্য করে গুলি ছোড়ে বিএসএফ। এ সময় কার্তুজের সেল এসে রাজনের গায়ে পড়লে সে আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

আহত মো. রাজন পরশুরাম সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।বৃহস্পতিবার বিকেলে রাজনের বাবা আব্দুর শুক্কুর জানান, বর্তমানে রাজন শঙ্কামুক্ত। তবে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে সে।

জানতে চাইলে ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিম বলেন, রাজন রাতে তার বাড়িতে যাওয়ার পথে বিএসএফ তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। সড়কটি একেবারে ভারতীয় সীমান্ত পিলার ঘেঁষা। সড়কটিতে এ ধরনের ঘটনা এর আগেও ঘটেছে। এই সড়ক দিয়ে সন্ধ্যার পরে যাওয়ার সময় গুলি করেছে বিএসএফ। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে চিঠি দেওয়া হয়েছে।