সালমান-দিশার ১ মিনিট ৪৮ সেকেন্ডের ভিডিও ভাইরাল!

একজন বিবাহিত নারীকে বিয়ে করে তুমুল সমালোচনার মুখে পড়েন আলোচিত-সমালোচিত ইউটিউবার সালমান মুক্তাদির। চলতি বছর ভালোবেসে দুই সন্তানের জননী দিশা ইসলামকে বিয়ে করার সিদ্ধান্ত নিতে ২৪ ঘণ্টারও কম সময় নিয়েছিলেন তিনি।

ছোটবেলা থেকেই সালমানের ইচ্ছা ছিল, দুটি মেয়ে সন্তানের বাবা হবেন তিনি। দিশাকে বিয়ের সুবাদে তার সেই স্বপ্ন পূরণ করতে আর অপেক্ষা করতে হয়নি। বিয়ের সঙ্গে সঙ্গেই দুই মেয়ের বাবা হয়েছেন সালমান মুক্তাদির। বড় মেয়ে আমারা ও ছোট মেয়ে আইরাকে নিয়ে বেশ আনন্দঘন সময় কাটাচ্ছেন তিনি।

এপ্রিলে বিয়ের ১ মাস পরেই ঘরোয়া পরিবেশে স্ত্রী দিশার জন্মদিন চলে আসে। ৫ মে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পারিবারিক পরিবশে কেক কাটেন। তবে ওই সময় জন্মদিনের কোনো সারপ্রাইজ পার্টি দেননি সালমান।

এবার স্ত্রীর ওই জন্মদিনের সারপ্রাইজ পার্টি দিয়েছেন অভিনেতা। তাও আবার কোনো রেস্টুরেন্টে নয়, সিনেমা হলে। সম্প্রতি অন্তর্জালে স্ত্রীর জন্মদিনের ওই সারপ্রাইজ পার্টি ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, স্ত্রীকে সারপ্রাইজ দিতে সালমান প্রথমে দিশাকে জানান, সিনেমা দেখতে যাচ্ছেন তারা। সিনেমা হলে ঢুকেই দিশা দেখতে পান, বেলুন আর কেকে সাজানো সিনেমা হল। সেখানে আছেন তাদের বন্ধু ও আত্মীয়-স্বজনরা।

১ মিনিট ৪৮ সেকেন্ডের ওই ভাইরাল ভিডিওতে দেখা যায়, সিনেমা হলে ‘জওয়ান’ মুভি চলছে। ওই সিনেমার গানের তালে তাল মিলিয়ে নাচছেন দিশা। এরপরই ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, ‘জওয়ান’ মুভির পরিবর্তে সালমান-দিশার কিছু বিশেষ মুহুর্তের ছবি স্কিনে ভেসে এসেছে।

এরপরই এক আনন্দঘন পরিবেশে কেক কাটতে দেখা যায় দিশাকে। স্বামী সালমানের সঙ্গে তোলেন বেশ কয়েকটি ছবি। বন্ধু আর আত্মীয়-স্বজনরা সঙ্গে প্রিয় কিছু মুহূর্ত শেয়ার করে স্ত্রীর জন্মদিনকে স্মরণীয় করে রাখেন তরুণ এ সেলিব্রেটি।