‘শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হলে বেকার ভাতার ব্যবস্থা করবে’

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি অ্যাডভোকেট লিয়াকত শিকদার বলেছেন, শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হলে বেকার ভাতার ব্যবস্থা করবেন। শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফরিদপুরের মধুখালীর কোরকদি ইউনিয়ন যুব সমাজ আয়োজিত ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতায় লিয়াকত শিকদার এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন কোরকদি ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আবুল কাশেম মোল্লা।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে শুধু বৃদ্ধদের জন্য নয়, বেকারদের জন্যও কল্যাণমূলক ভাতা আসছে। শেখ হাসিনার সব কল্যাণমূলক কর্মসূচি সারা পৃথিবী অনুসরণ করছে। সুতরাং আমরা অনেক ভালো আছি। বিশ্ব আজ যুদ্ধের কারণে বিপর্যস্ত, তার মধ্যেও আমরা ভালো আছি। দেশে দারিদ্র্য, ভিক্ষুক, বেকার সমস্যা থাকবে না।

লিয়াকত শিকদার বলেন, শেখ হাসিনার নেতৃত্বে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হবে। কোন বিদেশিরা এসে কাউকে ক্ষমতায় বসাতে পারবে না। বর্তমান সরকার জনবান্ধব সরকার। প্রধানমন্ত্রীর অদম্য ইচ্ছা, সাহসিকতা এবং আপোষহীন দৃঢ় মনোভাবের কারণে বাংলাদেশের উন্নয়নের সুফল জনগণ ভোগ করছে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে তিনি জনগণের কাছে আসন্ন নির্বাচনে নৌকার বিজয় প্রার্থনা করেন।

তিনি অবিভাবকদের উদ্দেশ্যে বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। শিশুদের খেলাধুলা, পড়ালেখায় মনযোগী হওয়ার উৎসাহিত করুন। এলাকায় যেন মাদক, সন্ত্রাস না থাকে সবার প্রতি আহ্বান জানান তিনি। সকল সামাজিক অনুষ্ঠানে পাশে থাকার প্রতিশ্রুতি দেন এই নেতা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে কোরকদি ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওসমান গণি, ব্যবসায়ী ও সমাজ সেবক মো. কালাম, কোরকদি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শহিদুল ইসলাম মন্টু, সাবেক ছাত্রলীগ নেতা শাহরিয়া রুমি রনি, মধুখালী পৌরসভার ৫নং ওয়ার্ড কমিশনার তৌফিক শরাফী সেতু উপস্থিত ছিলেন।