লকডাউনে প্রিয়াঙ্কাকে কাছে পেয়ে যা বললেন স্বামী নিক জোনাস

চলতি বছরের মা’র্চ থেকে শুরু হওয়া করো’নার লকডাউনে সময়টা ভালো যায়নি বেশির ভাগ মানুষের। সিনেমা ইন্ডাস্ট্রি থেকে শুরু করে বেশিরভাগ ব্যবসায়িক খাতেই তৈরি হয়েছে নানা প্রতিবন্ধকতা। তবে চলমান এই সময়কেও ইতিবাচক হিসেবে দেখছেন বলিউডের জনপ্রিয় অ’ভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস।

ভা’রতের একটি শীর্ষস্থানীয় দৈনিকে সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি জানান, ‘আম’রা সকলেই জানি চলমান সময়টা কতটা অস্বস্তিকর সবার জন্য। তবে এর মাঝেও যদি ইতিবাচক সময় চিন্তা করি তাহলে বলব করো’নার মাঝে পরিবারকে বেশি সময় দেওয়া। প্রিয়াঙ্কা বেশিরভাগ সময়ই সিনেমা এবং নানা আন্তর্জাতিক কাজে ব্যস্ত সময় পার করে।

আমাদের সব সময় একসঙ্গে এতটা সময় পার করা হয় না। করো’নার এই সময়টা আম’রা একসঙ্গে অনেক সময় কাটিয়েছি। তাই এদিক দিয়ে বিবেচনা করলে এই সময়টি বেশ ভালো গেছে আমাদের।’

নিক জোনাস নিজেও একজন মা’র্কিন পপ গায়ক। গান নিয়ে তাকেও ব্যস্ত থাকতে হয়। তাই করো’নার কারণ ঘরবন্দী হয়ে স্ত্রী’র সান্নিধ্য তিনি যে লকডাউন বেশ উপভোগ করছেন তা বোঝাই যায়।

প্রসঙ্গত, ২০১৮ সালে ভা’রতের রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মা’র্কিন গায়ক নিক জোনাসের বিয়ে হয়। তারপর থেকে তারা বেশ সুখে-প্রে’মে সংসার করে যাচ্ছেন।