রেস্টুরেন্টে খাওয়ার সুবাদে মালিকের সঙ্গে কিশোরীর প্রেম, অতঃপর…

নাটোরের গুরুদাসপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় রেস্টুরেন্ট মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৪ সেপ্টেম্বর) সকালের দিকে গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় বাজারে গো-হাটা শ্রমিক অফিসের দোতলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত কুটুমবাড়ী রেস্টুরেন্ট মালিক সাইফুল ইসলাম চাঁচকৈড় কাঁচারীপাড়ার মৃত মহির উদ্দিনের ছেলে। এ ঘটনায় শিক্ষার্থীর খালু মনিরুজ্জামান থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ওসি মো. মোনারুজ্জামান জানান, রেস্টুরেন্টে প্রায়ই খাওয়ার সুবাদে মালিক সাইফুলের সঙ্গে পরিচয় ওই শিক্ষার্থীর। এভাবে তাদের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে রেস্টুরেন্ট মালিক সাইফুল ইসলাম ওই শিক্ষার্থীকে শ্রমিক অফিসের দোতলার একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি শিক্ষার্থীর তার পরিবারকে জানলে তাকে বিয়ের প্রতিশ্রুতি দেন রেস্টুরেন্ট মালিক। এভাবে প্রায়ই সেই শিক্ষার্থীকে ধর্ষণ করতে থাকে।

রোববার সকালে বিয়ের কথা হবে বলে সেই শিক্ষার্থীকে আসতে বলে শ্রমিক অফিসের দোতলার কক্ষে। কক্ষে এসে সেই শিক্ষার্থী বিয়ের কথা বললে টালবাহানা করতে থাকে। এক পর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হতে হয়। এতে আশপাশের লোকজন জানতে পেরে ছুটে এসে তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে ধর্ষককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।