রিমান্ডে যে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে ওসি প্রদীপের সেই দেহরক্ষী

মেজর সিনহা হ’ত্যা মা’মলার আ’সামি ও টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশের দেহরক্ষী হিসেবে পরিচিত কনস্টেবল রুবেল শর্মা দ্বিতীয় দফার রি’মান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে বলে জানিয়েছেন ত’দন্তকারী কর্মকর্তা।বৃহস্পতিবার রুবেল শর্মাকে দ্বিতীয় দফায় ৫ দিনের রি’মান্ড শেষে আ’দালতে সোপর্দ করেছে র‌্যা’ব। তবে ত’দন্ত সংস্থা র্যাবের পক্ষ থেকে তাকে নতুন করে রি’মান্ড আবেদন করা হয়নি।

মা’মলার ত’দন্তকারী কর্মকর্তা সহকারী পুলিশ সুপার খাইরুল ইসলাম গণমাধ্যমকে জানান, রি’মান্ডে তার কাছ থেকে সিনহা হ’ত্যা মা’মলা সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

এর আগে গত ২৮ অক্টোবর কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম তামান্না ফারাহর (টেকনাফ-৪) আ’দালতে দ্বিতীয় দফায় তার ৫ দিনের রি’মান্ড মনজুর হয়েছিল। এছাড়াও গত ৩০ সেপ্টেম্বর রুবেল শর্মার সাত দিনের রি’মান্ড মঞ্জুর করেছিলেন আ’দালত।গত ১৪ সেপ্টেম্বর কনস্টেবল রুবেলকে সিনহা হ’ত্যা মা’মলায় গ্রে’ফতার

দেখিয়ে আ’দালতে হাজির করা হয়। উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনাফের শামলাপুর চেকপোস্টে পুলিশের গু’লিতে নি’হত হন অবসরপ্রাপ্ত সিনহা মোহাম্মদ রাশেদ খান। এরপর ৫ আগস্ট এ ঘটনায় ৯ জনের বি’রুদ্ধে কক্সবাজার আ’দালতে মা’মলা করেন সিনহার বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস। র‌্যা’বকে মা’মলাটির

ত’দন্তভার দেয়া হয়।এ মা’মলায় এখন পর্যন্ত ১৪ জনকে গ্রে’ফতার করা হয়েছে। তাদের মধ্যে ১২ জন আ’সামি আ’দালতে ১৬৪ ধারায় স্বী’কারোক্তিমূলক জ’বানব’ন্দি দিয়েছেন।