রাস্তা নিয়ে ঝগড়া, ভাগনের হাতে খালা খুন

বাড়িতে যাওয়ার রাস্তা নিয়ে ঝগড়ার জেরে ভাগনের হাতে খালা খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জ পৌরসভার বড়াই এলাকায়। ঘটনার পর থেকে অভিযুক্ত ভাগনে পলাতক রয়েছেন।বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত হারুনী বেগম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ছেলে ও মেয়েকে নিয়ে ১০ বছর ধরে পৌরসভার বড়াই এলাকায় বাবার বাড়িতে বসবাস করতেন।

অপরদিকে ভাগনে আলমগীরের বাবা মালেক মারা যাওয়ার পর তার মা বিমলা বেগমও দুই ছেলেকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করে আসছেন।নিহতের মেয়ে সুমি বলেন, আমার নানা হামেদ আলী মারা যাওয়ার পরে তার তিন মেয়ে বিমলা, হারুনী ও শুকরী আলাদা আলাদা ঘরে বসবাস করতেন। আমার মা হারুনী বেগম ও খালা বিমলার সঙ্গে বাড়িতে যাওয়ার রাস্তা নিয়ে মাঝে মধ্যেই ঝগড়া হতো।

বৃহস্পতিবার সকালে মা ও খালার সঙ্গে ঐ বিষয় নিয়ে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে আমার খালাতো ভাই আলমগীর ইট দিয়ে মায়ের মাথায় আঘাত করেন। এরপর মায়ের মাথা দিয়ে অনেক রক্ত পড়তে থাকে। স্থানীয়রা আমার মাকে উদ্ধার করে কর্নেল মালেক মেডিকেল কলেজে নিয়ে যান। ঘটনা শোনার পর আমার ভাই বাবু ঢাকা থেকে মানিকগঞ্জে আসেন।

মায়ের অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার জানান, সন্ধ্যায় লাশটি উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত আলমগীর ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।