যেমন সম্পর্ক শাহরুখ-সালমান একে অপরের সাথে

অনেকটা সময় তাদের ছিলো শীতল। কেউ কারো সঙ্গে পারতপক্ষে চোখাচোখিও করতেন না। মেতে থাকতেন একে অপরের সমালোচনায়। কিন্তু গেল কয়েক বছর ধরেই তারা খুবই ভালো বন্ধু। একে অপরের সিনেমার জন্য শুভকামনা জানান, দেখা করেন সময়-সুযোগ হলেই। তারা হলেন বলিউডের সবচেয়ে জনপ্রিয় দুই খান শাহরুখ ও সালমান।

নব্বই দশকের দিকে ‘করণ অর্জুন’ ছবিতে শাহরুখ ও সালমানকে একসঙ্গে দেখা যায়। সেই ছবি তুমুল সুপারহিট হয়। এরপর দুজনকে ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘হাত তুমহারে হ্যায় সনম’ ছবিগুলোতে দেখা যায়। সে ছবিগুলোতে সালমান ছিলেন অনেকটা অতিথি চরিত্রে। শাহরুখ খানের ‘জিরো’ ছবিতেও সালমানের উপস্থিতি আলোচনার জন্ম দিয়েছিলো।

আবার সালমান খানের ‘টিউবলাইট’ সিনেমাতেও শাহরুখ খানের স্বল্প উপস্থিতি দর্শক মাতিয়েছিলো।আবারও সেই সুযোগ নিয়ে আসছে যশরাজ ফিল্মস। শাহরুখ খানকে নিয়ে তাদের পরবর্তী সিনেমা ‘পাঠানে’- এ সালমানকে দেখা যেতে পারে একটি ক্যামিও চরিত্রে। তাকে এ সিনেমায় অন্তর্ভুক্ত করার ব্যাপারে বেশ তোড়জোড় চালাচ্ছে নির্মাতা প্রতিষ্ঠানটি।

সম্প্রতি ভারতের একটি জাতীয় দৈনিক তাদের সংবাদে প্রকাশ করেছে, দীর্ঘ দুই বছর পর আবারও বড় পর্দায় ফেরা শাহরুখ খান ‘পাঠান’ সিনেমা দিয়ে আবারো শুটিং সেটে ফিরছেন। সিনেমাটিতে অনেক আগে থেকেই কথা ছিল দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামকে দেখা যাবে শাহরুখ খানের সঙ্গে। তবে এবার নতুন চমক হিসেবে সালমান খানের নাম উল্লেখ করেন যশরাজ ফিল্মস।

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আম’রা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।