যেভাবে বিকাশে ফ্রিতে টাকা পাঠাবেন

কোনো ধরনের খরচ ছাড়া প্রিয় পাঁচটি নম্বরে টাকা পাঠানোর সুযোগ দিচ্ছে বিকাশ। সোমবার (০১ মার্চ) প্রতিষ্ঠানটির ফেসবুকের ভেরিফায়েড পেজে এক পোস্টে এ তথ্য জানানো হয়।

ওই ফেসবুক পোস্ট অনুযায়ী, তাদের ৫ কোটি গ্রাহকের পরিবারের সবার জন্য এই সুবিধা নিয়ে এসেছে বিকাশ। পাঁচটি প্রিয় নম্বরে ফ্রি টাকা পাঠাতে পারবেন গ্রাহকরা। ফেসবুকের জন্মদিনে সবাইকে কী বিকাশে ৩০০০ টাকা দেয়া হচ্ছে?

সুবিধা পেতে করণীয়: ফ্রিতে টাকা পাঠাতে হলে গ্রাহককে বিকাশ অ্যাপ থেকে অথবা *২৪৭# ডায়াল করে সেট করতে হবে ৫ টি প্রিয় নম্বর। আর ওই নম্বরগুলোতে প্রতি মাসে ফ্রিতে সেন্ড মানি পাঠানো যাবে সর্বোচ্চ ২৫ হাজার টাকা। আর গ্রাহকরা এই অফার ব্যবহার করতে পারবেন পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত।

আরও পরুন= ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমাকে নিয়ে এখনো সোশ্যাল মিডিয়ায় ও গণমাধ্যমে নানা রকম আলোচনা চলছে। এদিকে, গত সপ্তাহে ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সংবাদ সম্মেলনে এসে বেশ কিছু তথ্য তুলে ধ’রেন। এ সময় তামিমা বলেছেন তার বি’রুদ্ধে রাকিব যে সকল অ’ভিযোগ তুলেছেন এর মধ্যে মাত্র দুটি কথা সত্য আর বাকি সব কথা মিথ্যা। তবে তাদের এই সংবাদ সম্মেলনের পর রাকিব নামের ওই ব্য’ক্তি

গণমাধ্যমের সাথে কথা বলেছেন। এ সময় তিনি তামিমাকে চ্যালেঞ্জ জা’নান। জাতীয় দলের ক্রিকেটার নাসিরের বিয়ে নিয়ে তুমুল বি’ত’র্কে’র পর সংবাদ সম্মেলনে যে তালাক নোটিশ দেখানো হয়েছে, তা মিথ্যা ও বানোয়াট বলে দা’বি ক’রেছেন তার স্ত্রীর আগের স্বামী রাকিব হাসান। এটি যে মিথ্যা ছিল তা প্রমাণ ক’রতে আ’ইনি লড়াই চালিয়ে

যাবেন বলেও জা’নান তিনি। গতকাল গণমাধ্যমের স’ঙ্গে একান্ত আলাপকালে রাকিব হাসান এসব কথা জা’নান। তিনি আরো বলেন, আমি আ’ইন-আদলতের আশ্রয় নিয়েছি। মা’মলা করেছি। আমা’র আ’ইনজীবী এটি নিয়ে কাজ করছেন। মা’মলার ত’দ’ন্তে’র জন্য পিবিআইতে দেয়া হয়েছে। আমি মনে করি তারা ত’দ’ন্ত করে সঠিক তথ্যটি আদালতে দেবে।