ম্যাচ চলাকালে বজ্রপাতে প্রাণ গেল ক্রিকেটারের

গোপালগঞ্জ শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে ক্রিকেট খেলার সময় বজ্রপাতে তামজিদ আহমেদ (১৯) নামের এক ক্রিকেটারের মৃত্যু হয়েছে। তিনি টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার আলোয়া ইউনিয়নের নিকালকদিম গ্রামের ইমাম আলীর ছেলে; দুই বছর আগে ঢাকা ফ্রেন্ডস স্পোর্টস একাডেমিতে ভর্তি হয়েছিলেন তামজিদ।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (৩১ মে) দুপুর দেড়টার দিকে শহরের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এ সময় ঢাকা ফ্রেন্ডস স্পোর্টস একাডেমির সঙ্গে গোপালগঞ্জ আবাহনী ক্রিকেট একাডেমির ৪০ ওভারের তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচ চলছিল।

গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আনসার আহমেদ তামজিদের মৃত্যুর তথ্য সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এ বিষয়ে ঢাকা ফ্রেন্ড স্পোর্টস একাডেমির অধিনায়ক আবু তাহের সেতু সংবাদমাধ্যমকে বলেন, বুধবার দুপুর দেড়টায় গোপালগঞ্জের আকাশে সামান্য মেঘ জমে। তামজিদ আহমেদ ডিপ স্কোয়ার লেগে ফিল্ডিং করছিল। খেলার ৩৫তম ওভারের সময় গুড়ি-গুড়ি বৃষ্টি শুরু হয়। এ সময় বজ্রপাত হলে তানজিম আহমেদ মাটিতে লুটিয়ে পড়েন।

তিনি আরও বলেন, আমরা তৎক্ষণাৎ তার কাছে পৌঁছে দেখি তার পরিহিত জার্সির অনেকাংশ পুড়ে গেছে। সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”