মুক্তিযোদ্ধার ৬২ বছরের স্ত্রী’কে গণধ”র্ষ’ণ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজে’লায় এক মুক্তিযো’দ্ধার স্ত্রীকে (৬২) গণধ”ণের অ’ভিযোগে মা’মলা হয়েছে। এ ঘটনায় রবিউল (১৮) নামে এক যুবককে গ্রে’প্তারও করা হয়েছে। ধ”ণের শি’কার ওই বৃ’দ্ধার ছেলে বা’দী হয়ে মঠবাড়িয়া থানায় রোববার (৮ অক্টোবর) গভীর রাতে মা’মলাটি করেছেন। এতে রবিউলসহ দুইজনের নাম উল্লেখ আছে। এছাড়া অ’জ্ঞাতপরিচয়ের আরো তিনজনকে আ’সামি করা হয়েছে।

সোমবার (৯ নভেম্বর) সকালে আ’সামি রবিউলকে গ্রে’প্তার করে পুলিশ। রবিউল উপজে’লার উত্তর মিঠাখালী গ্রামের আবুল কালামের ছেলে। এদিকে ধ”ণের শি’কার ওই বৃ’দ্ধা একজন মা’নসিক রো’গী।

মা’মলা সূত্রে জানা যায়, গত ৩০ অক্টোবর সন্ধ্যায় ওই বৃ’দ্ধা প্রতিবেশী এক বিয়ে বাড়ি থেকে নিজের বাড়িতে ফিরছিলেন। পথে বারেক চৌকিদারের প’রিত্যক্ত গোয়াল ঘরের দিকে এলে আগে থেকে ওঁ’ৎ পেতে থাক একটি সং’ঘব’দ্ধ দল তাকে ধ”ণ করে। এ দলে স্থানীয় টুকু জমাদ্দারের ছে’লে লিসানও (১৯) ছিলেন।

ওই বৃ’দ্ধা অ’সুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে উপজে’লা স্বা’স্থ্য ক’মপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। এরপর উন্নত চি’কিৎসার জন্য তাকে পিরোজপুর স’দর হা’সপাতালে পাঠানো হয়।মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান মিলু বলেন, এক বৃ’দ্ধাকে সংঘবদ্ধ ধ”ণের অ’ভিযোগে মা’মলা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রে’প্তারও করেছি আমরা। এছাড়া ভি’কটিমকে মে’ডিকেল পরীক্ষার জন্য সি’ভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।