মার্কিন ভিসানীতি তোয়াক্কা করি না : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এই ভিসানীতির তোয়াক্কা করি না । বার্তা দিয়ে দিচ্ছি, কারও নিষেধাজ্ঞার তোয়াক্কা আমরা করি না । বাংলাদেশ স্বাধীন করেছি কারও নিষেধাজ্ঞার পরোয়া করার জন্য নয় । রক্ত দিয়ে এই দেশ স্বাধীন হয়েছে কারও নিষেধাজ্ঞা মানার জন্য নয় ।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে টঙ্গীর সফিউদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজ মাঠে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি ।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও গাজীপুর নগর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এ্যাড. আজমত উল্লাহ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউল্ল্যাহ মন্ডল সঞ্চালনায় সমাবেশ আয়োজিত হয় ।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, সিমিন হোসেন রিমি এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ও এস এম কামাল হোসেন ।

এ ছাড়াও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যুব ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল, গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য মো. ইকবাল হোসেন সবুজ, বেগম শামসুন্নাহার ভূঁইয়া এমপি ও রুমানা আলী টুসি ।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে আগামী ৩৬ দিনের আলটিমেটাল দিলাম । এর মধ্যে ষড়যন্ত্র বন্ধ করতে হবে । সহিংসতা বন্ধ করতে হবে । আর যদি বিএনপি এসব বন্ধ না করে সঠিক পথে না আসলে তাহলে আমরা অপরাজনীতির কালো হাত ভেঙে দিব । আমাদের প্রতিটা নেতাকর্মী ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙ্গা জবাব দেয় ।

তুমি কে? সাত সমুদ্র তেরো নদীর পাড় আটলান্টিকের ওপার থেকে নিষেধাজ্ঞা দেবে । দলের সাধারণ সম্পাদক আরও বলেন, খেলা হবে, হবে খেলা । আগামী মাসে খেলা হবে । আর আসল খেলা বা ফাইনাল খেলা হবে জানুয়ারির প্রথম সপ্তাহে । ফাইনাল খেলার জন্য প্রস্তুত থাকুন ।