ভারত যাচ্ছেন পেসার রুবেল হোসেন

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর পর্দা উঠতে বাকি আর মাত্র পাঁচ দিন। বিশ্বকাপে বাংলাদেশ দলের প্রথম ম্যাচ ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে। বিশ্বকাপে অংশ নিতে বুধবার (২৭ সেপ্টেম্বর) ভারত যায় টাইগাররা।

টুর্নামেন্টের মূল মিশনে নামার আগে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে সাকিব বাহিনী। প্রথম ম্যাচে আজ দুপুরে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ দল। এরপর ২ অক্টোবর বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখোমুখি হবে তারা।

এদিকে বাংলাদেশ দলের বিশ্বকাপ স্কোয়াড নিয়ে চলছে তুমুল সমালোচনা। বিশেষ করে সাবেক অধিনায়ক ও দেশ সেরা ওপেনার তামিম ইকবালকে বিশ্বকাপ স্কোয়াডে না রাখা নিয়ে উত্তাল ক্রিকেটাঙ্গন। নিজের বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না হওয়া নিয়ে ভিডিও বার্তায় কথা বলেন তামিম আবার ভারতের উদ্দেশে দেশ ছাড়ার আগে একটি টেলিভিশনকে সাক্ষাৎকার দিয়েছেন সাকিব। যা নিয়ে শুরু হয় উত্তেজনা। যা সমাধানে ভিডিও বার্তান দেন মাশরাফিও।

অপরদিকে দীর্ঘ দিন ধরে জাতীয় দলে নেই তারকা পেসার রুবেল হোসেন। অনেকদিন ধরেই নিজেকে হারিয়ে খুঁজছেন তিনি। সবশেষ জাতীয় দলের জার্সিতে খেলেছেন ২০২১ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে। এরপর বিভিন্ন সময়ে দলে থাকলেও আর জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি তাকে।

জাতীয় দলে না থাকলেও সতীর্থদের সমর্থক করতে বিশ্বকাপের দেশ ভারত যাবেন এ পেসরা। নিজের ব্যক্তিগত ফেসবুকে এক স্ট্যাটাসে এমনটাই জানিয়েছেন রুবেল। রুবেল তার স্ট্যাটাসে লেখেন, এবার বিশ্বকাপে বাংলাদেশের খেলা দেখতে যাব ইন্ডিয়াতে। চলো বাংলাদেশ ।