বয়-ফ্রে-ন্ডের স-ঙ্গে ন-গ্ন ভি-ডিও ভাইরাল, স্ত্রীকে কু-পিয়ে খু-ন করলেন স্বামী

মহারা-ষ্ট্রের ভিবা-ন্ডি শহরের আনসার নগর এলাকায় ৩ স-ন্তানকে নিয়ে বসবাস করতেন পাওয়ার লুমের ক-র্মচারী রফিক মহম্মদ ইউনুস এবং তাঁর স্ত্রী নাসরিন। কিন্তু লকডাউনে কারখানা বন্ধ থাকায় রফিক বেকার হয়ে পড়েন। আর এরপরই স্বা-মীকে ছেড়ে স-ন্তান-দের নিয়ে ওই শ-হরেরই নাগাঁও এলাকায় বোনের বাড়িতে চলে যান নাসরিন।

আর এর কি-ছুদিন পরেই সো-শ্যাল মিডিয়ায় ভা-ইরাল হওয়া একটি ভি-ডিয়ো চোখে পড়ে রফিকের। রফিক দাবি করেন সেখানে নাকি তাঁর স্ত্রী এবং স্ত্রীর বয়-ফ্রে-ন্ডকে এক স-ঙ্গে ন-গ্ন অব-স্থায় দেখা গিয়েছে। এটা দেখার প-রপরই নাসরিনের কাছে চলে যান রফিক। সেখানে ধারালো অ-স্ত্র দিয়ে বেশ কয়েক বার কোপান নাসরিনকে। পরে আহত অব-স্থায় নাসরিনকে স্থা-নীয় হাসপাতালে নিয়ে গেলে নাসরিনকে মৃ-ত বলে ঘোষণা করা হয়।

এদিকে, এই ঘ-টনার পর স্ত্রী-কে খুন করে র-ক্তা-ক্ত ছুরি-সহ রফিক স্থা-নীয় শান্তি নগর থানায় আ-ত্মসম-র্পণ করেন। এ বিষয়ে থানার এক পুলিশ আ-ধিকারিক মমতা ডি’সুজা বলেন, স-ম্পূর্ণ ঘ-টনার তদ-ন্ত শু-রু হয়েছে। তবে ধারণা করা হ-চ্ছে সো-শ্যাল মি-ডিয়ায় রফিক তার স্ত্রীর এমন ভি-ডিয়ো দেখে তী-ব্র ল-জ্জায় এই হ-ত্যাকা-ন্ড ঘ-টিয়েছেন।

আরও পড়ুন=মার্কিন যুক্তরাষ্ট্রের সম্ভাব্য প্রেসিডেন্ট জো বাইডেনের নিরাপত্তা জোরদারের ঘোষণা দিয়েছে সেদেশের গোয়েন্দা সংস্থা। মার্কিন দৈনিক ওয়াশিংটন পোস্ট এ তথ্য জানিয়েছে। এছাড়া বাইডেনের বাসভবন ও এর আশেপাশের এলাকায় বিমান উড্ডয়ন নিষিদ্ধ করেছে মার্কিন ফেডারেল বিমান উড্ডয়ন কর্তৃপক্ষ।

ওয়াশিংটন পোস্ট জানিয়েছে, আজ শুক্রবার জো বাইডেন ভাষণ দিতে পারেন, এমন তথ্য গোয়েন্দা সংস্থাকে জানিয়েছেন বাইডেনের এজেন্টরা।তবে যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিসের মুখপাত্র ক্যাথরিন মিলহোয়ান এ বিষয়ে মন্তব্য করতে চাননি।তিনি বলেছেন, তার সংস্থা শীর্ষ কর্মকর্তাদের নিরাপত্তার ব্যবস্থা সম্পর্কে মন্তব্য করে না।

এ বিষয়ে জো বাইডেনের সহযোগীরাও কথা বলতে রাজি হননি। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে এখনো জয়-পরাজয়ের আনুষ্ঠানিক ঘোষণা না এলেও গন্তব্যের খুব কাছেই পৌঁছে গেছেন ডেমোক্রেট দলের প্রার্থী জো বাইডেন।