বিয়ের পাঁচদিন পরই স্বামীর নৃ-শংস হ-ত্যার শি`কার হলেন স্ত্রী

ফেসবুকে ত`রুণ-ত`রুণীর পরিচয়, তারপর প্রেমে জ`ড়িয়ে পড়া আর সেই থেকে বিয়ে। তবে সেই সুখ আর বেশিদিন স্থায়ী হলো না। বিয়ের মাত্র পাঁচদিন পরই স্বা`মীর নৃ’শংস হ-ত্যার শি’কার হলেন স্ত্রী। রা`জধানীর মু`গদা দক্ষিণ মা`ন্ডার এলাকায় ঘ`টেছে এই ঘ`টনা। প্রথমে হ-ত্যা`কা-ণ্ডের কোন ক্লু খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর তথ্য-প্র`যুক্তির সহায়তায় অ`ভিযু’ক্তের অ`বস্থান শনা’ক্ত করে গতকাল শুক্রবার না`রায়ণগঞ্জের

সো`নারগাঁওয়ের মো`গড়াপাড়া এ`লাকায় থেকে লি`মার স্বামী জ`হির ই`সলাম নি`লয়কে গ্রে’ফতার করা হয়।জানা গেছে, বিয়ের পর দক্ষিণ মা`ন্ডার হি`রুমিয়া রো`ডের আব্দুল হাকিমের ১০৬৩ নম্বর বাড়ির ৩য় তলায় দুটি রুম নিয়ে ভাড়া থাকতেন লিমা আ`ক্তার ও জ`হির ইসলাম নি`লয় দম্প’তি। লিমা শ`রীয়তপুরের পা`লং থানার আ`ঙ্গারিয়া গ্রা`মের দ্বীন ইসলামের মেয়ে।

বি`ভিন্ন সূত্রে জানা গেছে, লি`মা ছিলেন মা’দ”কাস’ক্ত। আর জ`হির একটি ছাপা কা`রখানায় সা`মান্য বে`তনে কাজ করতেন। বিয়ে ছাড়াও দীর্ঘ ৭ মাস ধরে তারা একসঙ্গে ছিলেন। মু`গদা থানার ওসি প্র`লয় কু`মার সাহা জানান, দ`ক্ষিণ মা’ন্ডা হি`রু মিয়া রোডের আ`ব্দুল হাকিম মো`ল্লার বাড়ির ২ রুম নিয়ে ভা`ড়া থা`কতেন ওই দ`ম্পতি। ৪ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে আ`শপাশের ভা`ড়াটিয়ারা ওই রুম থেকে পচা দু`র্গন্ধ পেয়ে থা`নায় খবর দেয়। পরে রা`তেই মৃ`তদেহটি উ’দ্ধার করা হয়। মৃ’তদেহটি প’চা গ’লা অ`বস্থায় ছিলো। ধা`রণা করা হচ্ছে ৫/৬ দিন আগেই তার মৃ”’ত্যু হয়েছে।

প্র`লয় কু`মার সা`হা আরো বলেন, রা`তেই ময়’না ত’দ’ন্তের জন্য ঢামেক হা`সপাতাল ম’র্গে পা`ঠায় পু`লিশ। ওই তরুণীর প`রিবারের মা`ধ্যমে জা`নতে পেরেছি তার মা ক`মলাপুর এ`লাকাতে থা`কেন। আর বাবা শ`রিয়তপুর গ্রামের বাড়িতে থাকেন। ৫ ন`ভেম্বর লি`মার বড় ভাই সুমন কাজী অ’জ্ঞা’তনামা আ`সামি করে মু`গদা থা`নায় একটি হ-ত্যা মা’মলা দা’য়ের করেন।

প্রা`থমিক জি`জ্ঞাসাবাদে জানা যায়, গত মার্চে ফে`সবুকের মা`ধ্যমে প`রিচয় হয় লি`মার সাথে। পরিচয়ের একপর্যায়ে তাদের মধ্যে প্রে’মের স’ম্পর্ক গড়ে উঠে। এরপর ২৫ অক্টোবর তারা বিয়ে করে। বিয়ের পরদিন থেকেই তাদের মধ্যে ম’নোমা’লিন্য শুরু হয়। ঘ`টনার দিন ৩০ অ`ক্টোবর রাত ১১টায় ঝগ’ড়াঝাঁ’টির একপর্যায়ে লি`মার বু`কের উ`পরে বসে গ’লায় ওড়না পেঁ’চিয়ে শ্বা’সরো’ধ করে হ-ত্যা করে পা’লিয়ে যায় নিলয়।`