‘ফজরের নামাজ ও কুরআন তেলাওয়াত করে দিনের কাজ শুরু করেন শেখ হাসিনা’

পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট বলেছেন, ‘আওয়ামী লীগের উপর আল্লাহর রহমত আছে। শেখ হাসিনা এমন একজন নেত্রী তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। ফজরের নামাজ পড়ে পবিত্র কুরআন তেলাওয়াত করেন। তারপর দিনের কাজ শুরু করেন বলেই শেখ হাসিনার উপরও আল্লাহর রহমত আছে।’

তিনি বলেন, এখন পর্যন্ত আমাদের নেত্রী সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আমরাও কোন স্বার্থের কথা চিন্তা করি না। রাজনীতি করার পর মৃত্যু হলে যাতে মানুষ বলতে না পারে আমি খারাপ ছিলাম। আমরা যখন দুনিয়া ছেড়ে চলে যাবো তখন যাতে মানুষ আমাদের জন্য আফসোস করে বলেন, সে ভালো মানুষ ছিল। এটাই আমাদের প্রাপ্য।

পাথর শ্রমিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সনাতন পদ্ধতিতে পাথর তোলেন কাউকে চাঁদা দিতে হবে না। পাথর শ্রমিকদের যে কোন সমস্যায় পাশে থাকার আশ্বাস দেন তিনি।

সোমবার (২৫ সেপ্টেম্বর) রাতে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার মাঝিপাড়া বাজারে শালবাহান ইউপি আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আনোয়ার সাদাত সম্রাট।

এ সময় তেঁতুলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী মাহামুদুর রহমান (ডাবলু) উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক বিপেন চন্দ্র রায়, কৃষি বিষয়ক সম্পাদক সফিয়ার রহমান, উপ-দপ্তর সম্পাদক আকতারুজ্জামান আকতার, পঞ্চগড় পৌর আওয়ামী লীগের সভাপতি কাজি আল তারিক, শালবাহান ইউপি চেয়ারম্যান মো. আশরাফুল আলম, তেঁতুলিয়া সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম, ইউপি আওয়ামী লীগের সভাপতি লালু সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের কয়েকশ নেতাকর্মী উপস্থিত ছিল।

এর আগে সোমবার সন্ধ্যা থেকে জনসভা স্থলে তৃণমূল পর্যায়ের নেতা কর্মীরা জনসভাস্থলে আসেন। পরে রাতে ইউপি আওয়ামী লীগের সভাপতি লালু জনসভার সমাপ্তি ঘোষণা করেন।