প্রেমিকা দিশা পাটানির ছবিতে ‘আগুন’ লাগালেন টাইগার শ্রফ!

বলিউডের দর্শকপ্রিয় অভি’নেত্রী দি’শা পা’টানি। যিনি সুদক্ষ অ’ভিন’য়ের মাধ্য’মে জয় করে’ছেন ভ’ক্ত’দের হৃদয়। তাই’তো সারা বি’শ্বজু’ড়ে প্র’চুর ভ’ক্ত র’য়েছে তার। দিশা তার সোশ্যাল মিডিয়া পেজে বেশ একটিভ থা’কেন। নি’ত্যন’তুন ছবিও তিনি ভ’ক্ত’দের সঙ্গে শেয়া’র করেন।ইনস্টাগ্রামে তার শে’য়া’র করা ছ’বিগুলো স’হজে’ই’ যে কারো রা’তের ঘু’ম কেড়ে নিতে পারে। সোশ্যাল মি’ডিয়া’য় তার রয়েছে প্র’চুর ফ’লোয়া’র।

সম্প্রতি দিশা তার ই’নস্টা’গ্রামে বেশ কয়েক’টি ছবি শেয়ার ক’রেছেন। যা রীতি’ম’তো ভা’ইরা’ল’ হয়ে গে’ছে। সেই ছ’বিতে তার প্রে’মিক টা’ইগা’র শ্রফ’ও আ’গু’ন লা’গিয়ে’ছেন অর্থাৎ তিনি একা’ধিক ফা’য়া’র ই’মো’জি এবং এক’টি হার্ট ই’মোজি দি’য়েছেন। সত্যি ব’লতে ছবি’গু’লো দেখার পর অনেকে’রই টাই’গারে’র ম’তো অনুভূতি হবে।

ছবি’গুলো’তে দিশা পা’টানিকে একটি ‘সিলভ’লেস ট’পস পরে থাকতে দেখা গেছে। এ’দিকে রোদ তার মুখ এবং ব্রো’ঞ্জ’যুক্ত চু’লের উ’পর পড়ছে। ছ’বিগু’লোর এ’ক’টিতে তিনি চু’লের মধ্যে আ’ঙ্গু’ল দে’য়া’র ভ’ঙ্গি’তে ছি’লেন। অন্য এ’কটি’তে তার মু’খে রো’দ উপ’চে পর’ছিল।

টা’ইগা’র শ্রফ এবং দি’শা পা’টা’নি তিন বছরেরও বেশি সময় ধরে একে অপরকে ডেট করছে’ন। তবে তারা কখনো তাদের স’র্কের বি’ষয়টি স্বী’কা’র করেনি। মা’লাংয়ের প্রচারের স’ময় এই বিষয়ে’ দিশা পা’টানি’কে প্র’শ্ন করা হলে তিনি জাবাবে বলেন, ‘তারা ভা’লো বন্ধু’। তবে তার এই কথা’র উপর মা’নুষের বিশ্বা’স কমই আছে।

এদি’কে জানা যায়, ল’কডা’উনের মধ্যে দিশা পাটা’নি নিজের জ’ন্মদিন টাইগা’র শ্রফ এবং তার পরিবা’রের সঙ্গে উদযা’পন করেছি’লেন।দিশা সম্প্রতি সাল’মান খা’নের রাধে সিনে’মাটির কাজ শেষ করেছেন। তার হাতে আ’রো বেশ কয়ে’কটি কা’জ রয়েছে। রাধে সি’মাটি আগা’মী’ বছর একটি ওটি’টি প্ল্যা’টফ’র্মে মুক্তি পেতে পারে বলে ধারণা করা হচ্ছে। অন্যদি’কে টাই’গার শ্রফও ব্যস্ত রয়েছেন বেশ কিছু কাজ নিয়ে।