প্র-তম স্ত্রী-র সাথে ক-থা বলায় স্বা-মীর পু-রুষা-ঙ্গ কে-টে দিলো দ্বি-তীয় স্ত্রী!

পা-রিবারিক ক-লহের জের ধরে স্ত্রী রি-ক্তা খাতুন ধাঁ-রালো ব্লে-ড দিয়ে স্বা-মী মো. আছাদ ম-ন্ডলের পু-রু-ষা-ঙ্গ কে-টে দিয়েছে এ অ-মানবিক ঘ-টনাটি ঘ-টেছে রাজবাড়ীর পাং-শা পৌ-র শহরের বি-ষ্ণু-পুর গ্রামে।

জানা গেছে, শু-ক্র-বার (১৩ নভে-ম্বর) রাত অনু-মান সাড়ে ৩ টার দিকে এ ঘ-ট-নাটি ঘ-টেছে। আছাদ ম-ন্ডল বি-ষ্ণুপুর গ্রামের মো. সা-মাদ ম-ন্ডলের ছেলে। এ ঘ-টনায় বাড়ির লোকজন ও প্র-তি-বেশীরা ঘা-তক স্ত্রী রি-ক্তা খা-তুনকে আটক করে পাং-শা থানা পু-লিশে সো-র্পদ করেছে। স্বা-মী আছাদ ম-ন্ডল চি-কিৎসা-ধীন অ-বস্থা-য় রয়েছে তার অব-স্থা আ-শঙ্কা-জনক।

আছাদ ম-ন্ডলের পরিবার ও এলা-কা সূ-ত্রে জানা যায়, আছাদ ম-ন্ড-লের প্র-থম স্ত্রী সালমা খাতুন এর সাথে ছা-ড়াছাড়ি হওয়ার পর প্রায় ২ বছর আগে কু-ষ্টিয়া জেলার খো-কসা উপজেলার গো-পক গ্রামের লি-য়াকত আলী খাঁর ক-ন্যা রি-ক্তাকে দ্বি-তীয় স্ত্রী হি-সেবে বিয়ে করে।

আ-ছাদের স্ত্রী রি-ক্তা খাতুন বলেন, আমার স্বা-মী আছাদ ম-ন্ডল তার তা-লাক প্রা-প্ত স্ত্রী সা–লমা বেগমের সা-থে মোবাইল ফোনে কথা বলে। বি-ষয়টি আমি জানার পর (স্বামী) আছাদের সাথে আমার প্রা-য়ই ঝ-গড়া বি-বাদ ও মা-রামারি হতো। এই বি-ষটির জের ধরে গত রাতে আ-ছাদের সাথে আমার কথা কা-টাকাটি হয় পরে আ-ছাদ ঘু-মিয়ে পড়লে আমি ধাঁ-রালো ব্লে-ড দিয়ে আছা-দের পু-রুষা-ঙ্গ ক-র্তন করি।অপ-রদিকে চি-কিৎ-সা-ধীন থাকা অ-ব-স্থায় আছাদ জানান, আমি ঘু-মিয়ে ছিলাম এমন সময় আমার স্ত্রী ধা-রালো আমার পু-রুষা-ঙ্গের উপর হা-মলা চালায়।

আছা-দের পরি-বার সূ-ত্রে জানা যায়, পু-রুষ অ-ঙ্গ কা-টার পর আ-ছাদ ল-জ্জায় কা-উকে বিষ-য়টি জা-নায়নি। পরে ব্যা-থার য-ন্ত্রনা স-ইতে না পেরে সকালে প-রিবা-রকে জানায় পরে প-রিবা-রের লো-কজন তাকে বাড়ি থেকে উ-দ্ধা-র করে পাং-শা হা-সপাতালে ভ-র্তি করে এবং স্ত্রী রি-ক্ত খাতুনকে আ-টক করে পাংশা থানা পু-লিশের কাছে সো-পর্দ করে। এ রি-র্পোট লেখা কালিন পাং-শা থানায় কেউ লি-খিত অ-ভিযোগ দে-য়নি বলে জানা গেছে।