পরকীয়া প্রেমিকের সাথে পালালেন ৩ সন্তানের জননী

সিলেটের বিশ্বনাথে স্বামীর বাড়িতে তিন সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ার প্রায় পাঁচ মাস পর প্রেমিকসহ গৃহবধূকে গ্রেপ্তার করেছে পুলিশ।তারা হলেন- বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের সোনাপুর গ্রামের নজরুল ইসলামের স্ত্রী লাকী বেগম (২৮) ও মৌলভীবাজার জেলার সদর থানার শেরপুর গ্রামের সাবু মিয়ার ছেলে সাজু মিয়া (৩০)।

পুলিশ জানায়, ২০০৬ সালে বিশ্বনাথ উপজেলার সোনাপুর গ্রামের নজরুল ইসলামের (৪৮) সাথে লাকী বেগমের বিয়ে হয়। তাদের সংসারে তিনটি সন্তান রয়েছে। জীবিকার তাগিদে ২০১৮ সালে সংযুক্ত আরব আমিরাতে পাড়ি জমান নজরুল। পরে মোবাইল ফোনে দুই সন্তানের জনক সাবু মিয়ার সাথে পরিচয় হয় লাকী বেগমের। এক পর্যায়ে তাদের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

প্রেমের টানে বাড়িতে তিন সন্তানকে রেখে স্বামীর দেয়া ৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ পাঁচ লাখ টাকা নিয়ে চলতি বছরের ২৫ মে প্রেমিক সাজুর হাত ধরে বাড়ি থেকে পালিয়ে যান লাকী বেগম। এরপর থেকে সাজু মিয়ার বাড়িতে তার সাথে সংসার করতে থাকেন লাকী বেগম।এদিকে, সম্প্রতি প্রবাস থেকে দেশে ফিরে সাজু ও লাকীর

বিরুদ্ধে মামলা করেন নজরুল ইসলাম। পরে সোমবার রাতে পুলিশ তাদের গ্রেপ্তার করে।বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা জানান, গ্রেপ্তার সাজু মিয়া ও লাকী বেগমকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন=ভোলায় ইলিশ শিকারের নিষেধাজ্ঞার ২২ দিনে ৬০৬ জন জেলেকে আটক করেছে মৎস্য বিভাগ, নির্বাহী ম্যাজিস্ট্রেট, কোস্টগার্ড, নৌপুলিশ, পুলিশ ও র‌্যাব সদস্যরা।ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এদের ৩৮৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও ২২১ জনকে ১০ লাখ ৩১ হাজার টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট, সাত উপজেলার নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)।অভিযানে এক হাজার ৮১ কেজি মা ইলিশ ও

ছয় লাখ ২১ হাজার মিটার জাল জব্দ করা হয়েছে বলে ভোলা জেলা মৎস্য কর্মকর্তা এসএম আজহারুল ইসলাম নিশ্চিত করেন।তিনি জানান, নিষেধাজ্ঞার সময় জেলেদের কাছ থেকে জব্দকৃত নৌকা, ট্রলার ও স্পিডবোট পাঁচ লাখ ৫৪ হাজার টাকায় নিলাম দেয়া হয়।এছাড়াও নিষেধাজ্ঞার সময় মা ইলিশ ডিম ছেড়েছে এবং অভিযান সফল হয়েছে বলে তিনি দাবি করেন।উল্লেখ্য, ইলিশের প্রজনন মৌসুম হওয়ায় ভোলার সাত উপজেলার মেঘনা-তেঁতুলিয়াসহ বিভিন্ন নদীতে গত ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর রাত ১২টা পর্যন্ত ইলিশ শিকার, পরিবহন, মজুত, বাজারজাতকরণের ওপর নিষেধাজ্ঞা জারি করে সরকার।