নির্বাচন ঠেকানোর কোনো শক্তি পৃথিবীতে নাই: সালমান এফ রহমান

দেশের সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে । পৃথিবীর এমন কোনো শক্তি নাই যে তা ঠেকাতে পারে বলে মন্তব্য করেছেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান । তিনি বলেন, বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না সেটা তাদের ব্যাপার । দেশে নির্বাচন সময়মতো হয়ে যাবে ।

বৃহস্পবিার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকার নবাবগঞ্জ উপজেলার সরকারি নবাবগঞ্জ পাইলট উচ্চবিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

যাতে করে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয় । আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের সঙ্গে কোনো ধরনের ঠেলা ধাক্কা না হয়, তার জন্য একটি সুশৃঙ্খল কেন্দ্রভিত্তিক পরিচালনা কমিটি করা হয়েছে ।

নেতা-কর্মীদের উদ্দেশে সালমান এফ রহমান বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলমত-নির্বিশেষে নৌকা মার্কার জন্য মাঠে কাজ করতে হবে । প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি গিয়ে তাঁদের খোঁজ নিতে হবে । যুক্তি দেখিয়ে সরকারের নানা উন্নয়নের কর্মকাণ্ডের কথা বলে ভোটারের মন জয় করতে হবে । আওয়ামী লীগের কাছে আওয়ামী লীগের ভোট চাইলে কাজ হবে না । যারা আমাদের বিরোধী তাদের কাছে গিয়ে ভোট চাইতে হবে । ’