নিচতলার ভাড়াটে মারজুক রাসেল

নিচতলার ভাড়াটে’ শিরোনামের নতুন একটি নাটকে অভিনয় করেছেন অভিনেতা, কবি ও গীতিকার মারজুক রাসেল। রাজধানীর পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে সম্পন্ন হয়েছে নাটকটির চিত্রায়ণ। স্ম্যাক আজাদ পরিচালিত এ নাটকে মারজুক রাসেলের বিপরীতে অভিনয় করেছেন মৌমিতা মৌ।

শুটিংয়ের কিছু ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন মৌমিতা। সে ছবির সূত্র ধরে আলাপ মৌমিতার সঙ্গে। জানতে চাইলে তিনি বলেন, ‘ফানি গল্পে নির্মিত হয়েছে নাটকটি। নামটি শুনে একটু কেমন যেন মনে হলেও আসলে গল্পটি পুরোপুরি ফানি। এ নাটকে আমি বাড়িওয়ালা। আর ভাড়াটিয়া মারজুক রাসেল।’

গল্পে দেখা যাবে, বিবাহিত মৌমিতার স্বামী বিদেশ থাকেন। শাশুড়ি আর কাজের লোকদের নিয়ে বাড়ি থাকেন মৌমিতা। তার বাড়ির নিচতলা ভাড়া দেয়া হয়েছে মারজুক রাসেলের কাছে। ধীরে ধীরে মারজুক রাসেলের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে মৌমিতার। একসঙ্গে ঘোরাঘুরি থেকে শুরু করে বাড়ির বাজার পর্যন্ত করায় মৌমিতা মারজুক রাসেলকে দিয়ে।

নাটকটিতে মৌমিতার শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন রেশমি। খুব শিগগিরই একটি বেসরকারি টেলিভিশনের প্রচারের কথা রয়েছে নাটকটির। মারজুক রাসেলের সঙ্গে অভিনয় প্রসঙ্গে মৌমিতা বলেন, রাসেল ভাইয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ ভালো। এ নাটকে কাজ করতে গিয়ে আমরা বেশ মজা করেছি। সবাই খুব আন্তরিকতার সঙ্গে কাজটি শেষ করেছে। আশা করি দর্শক নাটকটি গ্রহণ করবে।

আরও পড়ুন=ডোনাল্ড ট্রাম্পের বন্ধ করা মানবিক ত্রাণ সহায়তা জো বাইডেনের সরকার পুনরায় চালু করবে বলে আশ্বাস দিয়েছেন নবনির্বাচিত মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস। খবর জেরুজালেম পোস্ট’র।জামাতা জ্যারেড কুশনারের কথিত শান্তি প্রক্রিয়া ফিলিস্তিনিদের মেনে নিতে বাধ্য করতে তাদের সব ধরনের সাহায্য-সহযোগিতা বন্ধ করে দিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প।এমনকি ফিলিস্তিনিদের চাপে রাখতে সব ধরনের

মানবিক ত্রাণ সহায়তাও বন্ধ করে দেয়া হয়।ট্রাম্পের বন্ধ করা ওইসব মানবিক ত্রাণ সহায়তা জো বাইডেনের সরকার পুনরায় চালু করবে বলে আশ্বাস দেন নবনির্বাচিত মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস।ডেমোক্র্যাটিক দলের এ নেত্রী রোববার দ্য আরব আমেরিকান নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন।