তোহার চোখে বাঁচার আকুতি, সাহায্যের আবেদন

জাতীয় ক্যান্সার ইনস্টিটিউট অব রিসার্স হসপিটালের বেডে কাতরাচ্ছে আয়েশা সিদ্দিকা তোহা (৫)। বড় হয়ে তার ডাক্তার হওয়ার স্বপ্ন এখন ক্যান্সারে আক্রান্ত। তার নিস্পাপ দুটি চোখে বেঁচে থাকার আকুতি।

দৈনিক মুক্তখবর পত্রিকার কুমিল্লার মুরাদনগর প্রতিনিধি আক্তার হোসেনের মেয়ে আয়েশা সিদ্দিকা তোহা। গত ৯ মাস ধরে চলছে তার ক্যান্সার চিকিৎসা।

চিকিৎসা করাতে গিয়ে পরিবার এখন সর্বস্বান্ত। তাই আক্তার হোসেন নিরূপায় হয়ে সন্তানকে বাঁচিয়ে তুলতে সহৃদয়বান ব্যক্তির কাছে সাহায্যের আকুতি জানিয়েছেন। যোগাযোগ বিকাশ নম্বর : ০১৮১৬-৬৭৯২৮৪ অ্যাকাউন্ট নম্বর ০০২২২২০৩৬, সোনালী ব্যাংক লিমিটেড, মুরাদনগর শাখা, কুমিল্লা

আরও পড়ুন= বাংলাদেশ- নিউজিল্যান্ড খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই।

নতুন খবর হচ্ছে, খুব স্বাভাবিকভাবেই ক্রিকেটারদের সাথে অন্যরকম সখ্য, নিবিড় সম্পর্ক হাবিবুল বাশারের। নিউজিল্যান্ডে এসেও ক্রিকেটারদের সঙ্গে মিশছেন, কথা হচ্ছে। বাশার মনে করেন, ক্রিকেটাররা সবাই সন্তুষ্ট, খুশি। সবাই যতটা সময় পাচ্ছে, ততটা কাজে লাগাতে সাধ্যমত চেষ্টা করছে।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মানছেন, কোয়ারেন্টাইন প্রটোকলের কারণে প্রথমদিকে যে হোটেলবন্দি থাকতে হয়েছে, সেটা খুব কঠিন ছিল। কিন্তু ১৪ দিন পর সবাই মুক্ত হয়ে ঘুরতে পারে, এই ব্যাপারটাকে ইতিবাচকই মনে করেন বাশার।