টাকা যাতে উইপোকারা না খায় সেটা নিশ্চিতের আহ্বান

উন্নয়ন প্রকল্পের কোনও টাকা যাতে উইপোকারা না খায় সেটা নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।সোমবার (০৯ নভেম্বর) সকালে রাজধানীর দক্ষিণ সিটি করপোরেশনের নগরভবনে এক অনুষ্ঠানে বক্তব্য রাখেন তিনি।

এ ছাড়া উন্নয়ন প্রকল্পের সব অর্থ যেন ভোটারদের সুবিধার জন্যই ব্যয় হয় সেটা নিশ্চিত করতে কাউন্সিলরদের প্রতি আহ্বান তিনি।তাপস বলেন, সমাজের অবহেলিত গোষ্ঠীর কথা একমাত্র চিন্তা করেছেন শেখ হাসিনা। তিনি বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন। স্থানীয়ভাবে ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীকে সব ধরনের সেবা দিতে বিভাগীয় পর্যায়ের নেতাদের প্রতি আহ্বান জানান তিনি। আরও পড়ুনঃ

সর্ম্পকের শুরু থেকে আলোচনার শীর্ষে বিরাট কোহলি-অনুশকা শর্মা জুটি। ভক্তরা তাদের ভালোবেসে নাম দিয়েছেন ‘বিরুশ্কা’। বিয়ের পর এ জুটিকে নিয়ে আলোচনার পারদ চড়চড় করে উঠেছে। সম্প্রতি আবারও আলোচনায় বিরুশ্কা।বৃহস্পতিবার (৫ নভেম্বর) ছিল বিরাটের ৩২তম জন্মদিন। এবারের জন্মদিন স্ত্রী আনুশকার সঙ্গে কাটিয়েছেন বিরাট।

পাশাপাশি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু টিমের সঙ্গেও জন্মদিন উদযাপন করেছেন। আর বিরাটের জন্মদিনে নতুনভাবে দেখা গেল আনুশকাকে।বিরাটের জন্মদিন পালনের দুটি ছবি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন আনুশকা। একটিতে বিরাটকে জড়িয়ে ধরে আছেন, আরেকটিতে চুমু খাচ্ছেন। শেয়ার পর মুহূর্তের সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে ছবিটি।

ভক্তদের লাইক, কমেন্টসও পরতে থাকে গড়গড়িয়ে। বলা যায়, বিরুষ্কার ওই ছবি দেখে গদগদ তাদের ভক্তরা। এর আগে, অন্তঃসত্ত্বা আনুশকার ছবি শেয়ার করে ভাইরাল হয়েছিলেন এ জুটি। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ার পর তাকে চোখে চোখে রাখছেন বিরাট। তার খাওয়া, ঘুম, বিশ্রাম নিয়ে খেয়াল রাখছেন নিয়ম করে।