চাচার হাত ধরে পালালেন প্রবাসীর স্ত্রী

লক্ষীপুরের রামগঞ্জে চাচা আজাদ হোসেনের হাত ধরে ৪ বছরের শিশু সন্তান আলিফা আক্তারকে সঙ্গে নিয়ে পালিয়েছেন ফাতেমা আক্তার নামে এক প্রবাসীর স্ত্রী।রোববার রাতে উপজেলার ৯ নম্বর ভোলাকোট ইউপির বিশনোপুর গ্রামের মুকছুদী বাড়িতে এ ঘটনা ঘটে।এ বিষয়ে ফাতেমা আক্তারের মা সানু আক্তার সোমবার রামগঞ্জ থানায় চাচা আজাদ হোসেনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ৯ নম্বর ভোলাকোট ইউপির বিশনোপুর গ্রামের মুকছুদী বাড়ির আ. রশিদের মেয়ে ফাতেমা আক্তার মুন্নীর সঙ্গে চাটখিল উপজেলার পরকোটের আলা উদ্দিনের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। এর পর তাদের সংসারে একটি কন্যা সন্তান আসে।

একপর্যায়ে মুন্নী তার বাড়ির আজাদ হোসেন নামে এক বখাটে চাচার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এরই সূত্র ধরে রোববার গভীর রাতে ফাতেমা আক্তার তার একমাত্র কন্যাকে সঙ্গে নিয়ে বখাটে চাচা আজাদ হোসেনের সঙ্গে পালিয়ে যায়।

রামগঞ্জ থানার এএসআই মো. মামুন জানান, অভিযোগের আলোকে পুলিশ চাচা আজাদ হোসেন ও প্রবাসীর স্ত্রী মুন্নীকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন=শেষ পর্যন্ত বলা যেতে পারে এবার সঠিক সি’দ্ধান্তে এসেছে রেল ক’র্তৃপক্ষ। কারণ অনেক দিন থেকেই একেবারে পুজোর আগে থেকেই এই লোকাল ট্রেন নিয়ে চিন্তা ভাবনা পরিকল্পনা হয়ে আসছে, কিন্তু আজ ম’ঙ্গলবারের এই বৈঠকে হয়তো চূড়ান্ত সি’দ্ধান্ত নেওয়া হল বলে মনে করা হচ্ছে। আজ ম’ঙ্গলবার রাজ্য ও রেলের বৈঠক, আর সেখানেই উঠে আসছে নতুন নিয়ম মেনে লোকাল ট্রেন পরিষেবা ফের চালু করার কথারুন

তবে এবার নিয়ম বদলে যাচ্ছে অনেক, আগের সাথে মিল নেই কোনো কিছুর। নতুন নিয়ম কানুন বিধি নিষে’ধ মেনেই চলবে ট্রেন, যা আগামী ৫ নভেম্বর থেকে স্পষ্ট ভাবে জানা যাব’ে। প্রথম দিকে রেল ক’র্তৃপক্ষ ১০-১৫% এর মতো ট্রেন ট্র্যাকে নামাতে চায়, আর সেটা পরে সময়ের সাথে সাথে আরও বৃ’দ্ধি করতে চায় বলেও জানা গেছে, তবে পুরোপুরি না হলেও ২৫%। এখনও কেনো চলছে না লোকাল ট্রেন সেটা নিয়েই যাত্রী বিক্ষো’ভ।