খালেদা জিয়ার স্বাস্থ্যের বিষয়ে সরকার যথেষ্ট আন্তরিক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের বিষয়ে সরকার যথেষ্ট আন্তরিক বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।শনিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় শেখ রাসেল এভিয়ারি পার্কের ক্যাবলকার উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া যতোবারই হাসপাতালে গেছে ততবারই বিএনপি বলেছে বিদেশ না পাঠালে খালেদা জিয়ার জীবন সংকটাপন্ন এবং তাকে বাচাঁনো কঠিন হবে। কিন্তু প্রতিবারই আল্লাহর রহমতে তিনি সুস্থ হয় বাড়ি ফেরত গেছেন।

তিনি বলেন, বিএনপি খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে। অথচ, খালেদা জিয়া যাতে সর্বোচ্চ চিকিৎসা পান সরকার সেজন্য সব কিছু করছে।

এর আগে উদ্বোধন অনুষ্ঠানে তথ্যমন্ত্রী বলেন, দেশের পরিবেশ-প্রকৃতি রক্ষার জন্য প্রধানমন্ত্রী যেভাবে কাজ করে যাচ্ছেন, সে কারণে দেশের পরিবেশ আগের চেয়ে অনেক ভালো। দেশে বন আচ্ছাদিত ভূমির পরিমাণ ও বৃক্ষ আচ্ছাদিত ভূমির পরিমাণ বৃদ্ধি পেয়েছে।

তিনি বলেন, শেখ রাসেল এভিয়ারি পার্কে বিদেশের অনেক জাতের পাখি আছে। দেশে অনেক সাফারি পার্ক আছে কিন্তু এরকম এভিয়ারি দেশে আর কোথাও নেই। এটিই দেশের প্রথম এভিয়ারি পার্ক।অনুষ্ঠানে বন অধিদপ্তরের টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্পের আওতায় বননির্ভর দরিদ্র জনগোষ্ঠীর ১২৩ জনের মধ্যে জীবিকা উন্নয়ন তহবিলের চেক বিতরণ করেন তথ্যমন্ত্রী।