কিস্তির টাকা দিতে না পেরে স্ত্রী-কন্যাসহ স্বামীর গ্যা`স ট্যা`বলেট সেবন

এনজিও থেকে নেয়া ঋ`ণের কি`স্তির চাপ সইতে না পেরে ব`গুড়ায় স্ত্রী ও শি`শুকন্যাসহ অ্যা`লুমিনিয়াম ফ`সফেট বা গ্যাস ট্যাবলেট সেবন করেছে মহিদুল ইসলাম নামের এক ব্যক্তি। মঙ্গলবার (১০ নভেম্বর) রাতে, বি`ষা`ক্ত এই ট্যা`বলেট সেবনের পর বুধবার (১১ নভেম্বর) বিকেলে হাসপাতালে মা`রা গেছেন তার অ`ন্তঃসত্ত্বা স্ত্রী।

কন্যাসহ মহিদুল চিকিৎসাধীন রয়েছেন শ`ঙ্কাজনক অবস্থায়।মহিদুলের মা জানান, শ`হরের নওদাপাড়া এলাকার বা`সিন্দা লেদ শ্র`মিক মহিদুল ইসলাম কয়েক মাস আগে কয়েকটি এনজিও থেকে ঋ`ণ নিয়ে এলাকায় মু`দি দো`কানের ব্যবসা শুরু করেন। শুরুর দিকে ঋণের কি`স্তি দিতে পারলেও ব্যবসা ম`ন্দা হওয়ায় মাসখানেক ধরে কোনো এনজিওতেই কিস্তির টাকা দিতে পারছিলেন না তিনি।

মঙ্গলবারও কি`স্তি আ`দায়ের জন্য দুই এ`নজিওকর্মী স`ন্ধ্যা পর্যন্ত তার বাসায় অবস্থান করে। এ নিয়ে রাতে স্ত্রীর সঙ্গে বাকবিতণ্ডার একপর্যায়ে আ`ত্মহ`ননের জন্য মহিদুল বি`ষা`ক্ত গ্যাস ট্যা`বলেট সেবন করেন। পাশাপাশি তা সেবন করান তিন মাসের অ`ন্তঃস`ত্ত্বা স্ত্রী বুলবুলি ও ৫ বছর বয়সী ক`ন্যা মে`ঘলাকে।

পরে প্র`তিবেশীরা টের পেয়ে রাতেই তাদের শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।মেডিক্যাল সংলগ্ন ছিলিমপুর পু`লিশ ফাঁ`ড়ির উপ-পরি`দর্শক আবদুল আজিজ ম`ণ্ডল জানান, চিকিৎসাধীন অবস্থায় বু`ধবার বিকেলে ম`হিদুলের স্ত্রী বু`লবুলি মা`রা গেছেন। ম`হিদুল ও তার কন্যা আ`শঙ্কাজনক

অ`বস্থায় চি`কিৎসাধীন রয়েছে হাসপাতালে।দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আম’রা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।