আশুলিয়ায় ফ্ল্যাটে স্বামী-স্ত্রী ও সন্তানকে জবাই করে হত্যা

ঢাকার আশুলিয়ার জামগড়ায় একটি ফ্ল্যাট থেকে একই পরিবারের স্বামী-স্ত্রী ও ১২ বছরের ছেলে সন্তানসহ মোট ৩ জনকে জবাই করে পালিয়েছে হত্যাকারীরা। এলাকাবাসীর ধারণা আনুমানিক ৩ দিন আগে তাদের হত্যা করা হয়েছে।শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে জামগড়া ফকির বাড়ির মোড় এলাকার মেহেদী হাসানের মালিকানাধীন ভবনের ৬ তলা বাড়ির ৪ তলার একটি ফ্ল্যাটে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঠাঁকুরগাও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোক্তার হোসেন (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২) । শাহিদার গ্রামের বাড়ি রাজশাহী জেলায়। স্বামী স্ত্রী দুজনেই আশুলিয়ায় আলাদা পোশাক কারখানায় চাকরি করতেন।

এলাকাবাসী জানান, শনিবার সন্ধ্যায় ফ্ল্যাট থেকে বিকট দুর্গন্ধ ভেসে আসায় আশেপাশের বাসিন্দাদের সন্দেহ হলে তারা দরজায় ঠেলা দিয়ে দেখতে পায় ফ্ল্যাটের দরজা খোলা। পরে ঘরের বিছানার উপর মা ও ছেলের রক্ত মাখা মরদেহ দেখতে পায় তারা। পরে বাড়ির মালিক ও পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ওই ফ্ল্যাটের পাশের ঘরে আরেকটি মরদেহ খুঁজে পায়। ধারণা করা হচ্ছে এটি স্বামীর মরদেহ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে বিছানার উপর মা ও ছেলে দুজনের লাশ দেখতে পেয়েছি। পরে পাশের ঘর থেকে আরেকজনের লাশ পেয়েছি। মনে হয় এটি স্বামীর লাশ। ঘরে প্রচন্ড দুর্গন্ধ। আনুমানিক ৩ দিন আগে তাদের হত্যা করা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। নিহতদের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।