আবারও স্ট্যাটাস দিলেন পরী মণি, তবে এবার ভিন্ন কথা

চলচ্চিত্রাঙ্গন যখন রাজ-পরীর বিচ্ছেদ নিয়ে পড়ে আছে, তখন পরী মণি নিজেই অন্য মুডে আছেন। নিজের যে ফেসবুক অ্যাকাউন্টে বিচ্ছেদের খবরে তোলপাড় করে দিয়েছেন, সেখানেই লিখেছেন এনজয়।

গত ৩০ ডিসেম্বর রাতে নিজের ফেসবুক পোস্টে রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দেন। পরে রাজের বাড়ি থেকে সন্তান রাজ্যকে নিয়ে বেরিয়ে গেছেন পরী। রক্তাক্ত বিছানার ছবি দিয়ে সংবাদ সম্মেলনে আসার ঘোষণাও দেন। তবে সংসার ভাঙার মধ্যেই এবার পরী সুখবর দিলেন তার অভিনীত নতুন সিনেমার একটি গান প্রকাশ করে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) সিয়াম-পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার ‘সারেং ছাড়া জাহাজ চলে’ গানটি বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। এরপর গানটি নিজের টাইমলাইনে শেয়ার করেন পরী। সেখানে একটি ক্যাপশন দেন। লেখেন ‘এনজয়’।

এর আগে সোমবার (২ জানুয়ারি) ব্যক্তিগত ফেসবুকে গানটির একটি পোস্টার শেয়ার করে ক্যাপশনে লিখেছেন— ‘আসছে।’ অতঃপর আজ চলেই এলো।

‘সারেং ছাড়া জাহাজ চলে’ গানটিতে কণ্ঠ দিয়েছেন বাউল শফি মণ্ডল। কথা লিখেছেন গত বছরের প্রয়াত পুলিশ সুপার ও গীতিকার দেওয়ান লালন আহমেদ এবং সুর ও সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। তবে সিনেমাটি মুক্তি পাবে আগামী ২০ জানুয়ারি।