অভিনেত্রী পায়েল সরকারকে জিম ট্রেনারের কুপ্রস্তাব

হোয়াটসঅ্যাপে কু প্রস্তাব, রাজি না হলে অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকি পেয়ছেন টলি অভিনেত্রী পায়েল সরকার। এ ঘটনার পর তোলপাড় নেটদুনিয়া। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) এমন অভিযোগে সাইবার ক্রাইম থানার দ্বারস্থ হয়েছেন টলিউডের ছোটপর্দার এই নায়িকা।

অভিনেত্রীর অভিযোগ তারই পরিবারের এক আত্মীয়ের বিরুদ্ধে। অভিযুক্ত সঞ্জীব ঘোষ পেশায় জিম ট্রেনার। সম্প্রতি হোয়াটসঅ্যাপ মারফৎ অভিযুক্ত তাকে এডিটেড কিছু অশ্লীল ছবি পাঠায় এবং কু প্রস্তাব দেয়। অভিনেত্রী সেই নম্বরটি ব্লক করে সঞ্জীবের সঙ্গে সম্পূর্ণ যোগাযোগ বন্ধ করে দেয়। তবু বিগত বেশ কিছু সময় ধরে অভিযুক্ত বিভিন্ন নম্বর থেকে একই ভাবে তাকে উত্যক্ত করে চলেছে।

চলতি সপ্তাহে কু প্রস্তাবে রাজি না হলে অভিনেত্রীর অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকি দেয় অভিযুক্ত। অভিনেত্রী জানান, এমন প্রস্তাবে কার্যত হতবাক হয়ে যান তিনি, ভেবেছিলেন অভিযুক্ত মজা করছেন। কিন্তু সময় গড়াতেই ভুল ভাঙে অভিনেত্রীর। ক্রমাগত তাকে হুমকি দিতেই থাকে অভিযুক্ত।

এমন অবস্থায় শুক্রবার কলকাতা পুলিশ কমিশনারেটের সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ হন অভিনেত্রী। পরে তাদের তরফে অভিযোগ স্থানান্তর করা হয় ব্যারাকপুর পুলিশ কমিশনারেটে। অভিনেত্রী জানান, প্রশাসনের ওপরে আস্থা রয়েছে। আশা করি, দ্রুত ব্যবস্থা নেয়া হবে।