দর্শক হলিউডের ছবি রেখে বাংলা সিনেমা দেখছে: রিয়াজ

ঢাকাই সিনেমার নব্বইয়ের দশকের সাড়া জাগানো চিত্রনায়ক রিয়াজ। অভিনয়ের মাধ্যমে এই দীর্ঘ সময়ে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। গতকাল শনিবার (১৪ জানুয়ারি) নরসিংদীর মাধবদীর একটি রিসোর্টে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজনের আয়োজন করা হয়।সেখানে এই অভিনেতা জানিয়েছেন,‘লোকজন হলিউডের সিনেমা রেখে বাংলা সিনেমা লাইন ধরে দেখেছে,

সামনে এমন দৃশ্য নিয়মিত হবে।’রিয়াজ জানান, ‘আমাদের এখানে অনেক গুণী শিল্পী এসেছেন, ছোট বড়রা এসেছেন। আমরা সবাই মিলে আনন্দ করছি। এটা আমাদের অনেক বড় সাকসেসফুল একটা অ্যারেঞ্জমেন্ট।’ইলিয়াস কাঞ্চন-নিপুণ কমিটি প্রসঙ্গে এই নায়কের ভাষ্য, ‘এই কমিটি অ্যাকটিভ।

বিগত দিনে যা যা করেছি খুবই দায়িত্বের সঙ্গে করেছি। আপনারা দেখেছেন যে আনন্দের দিনেও পুরনো শিল্পীদের, হারিয়ে যাওয়া নক্ষত্রদের আমাদের মাঝে রেখেছি। আপনারা দেখেছেন আমরা সকল কিংবদন্তি শিল্পীদের স্মরণ করেছি তাদের বিলবোর্ড সাজিয়ে। আমার কাছে মনে হয় যে আমরা চেষ্টা করেছি। আমরা আমাদের সবটুকু দিয়ে চেষ্টা করেছি।

’‘মনের মাঝে তুমি’ খ্যাত এই নায়ক আরও জানান, ‘গত বছর আমাদের বেশকিছু সিনেমা ভালো গেছে। লোকজন এখন হলিউডের ছবি রেখে আমাদের ছবি দেখেছে, লাইন দিয়ে বাংলা ছবি দেখছে। আমি সেসব শিল্পীদের, পরিচালকদের ধন্যবাদ জানাচ্ছি, কৃতজ্ঞতা জানাচ্ছি। আমরা এরকম ইন্ডাস্ট্রি, এরকম হাউজফুল দেখতে চাই।