৫২ বছরের বৃ’দ্ধা চা’চিকে মু’খ বেঁ’ধে ধ”র্ষ’ণ

গাজীপুরের কালীগঞ্জে প্রতিবেশী চাচিকে মুখ বেঁ’ধে ধ”ণের অ’ভিযোগে এক যুবকের বি’রুদ্ধে থানায় মা’মলা দা’য়ের করা হয়েছে। ঘটনার পর থেকে ওই যুবক প’লাতক রয়েছে। রোববার কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক এ তথ্য জানিয়েছেন।

অ’ভিযুক্তের নাম সফিকুল ইসলাম (৩৭)। সে কালীগঞ্জের বক্তারপুর ইউনিয়নের ইসলাম ভাটিরা এলাকার জমির উদ্দিন বেপারীর ছেলে। সফিকুল রাজমিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করে।

ওসি একেএম মিজানুল হক মা’মলার উদ্ধৃতি দিয়ে জানান, কালীগঞ্জের বক্তারপুর ইউনিয়নের ইসলাম ভাটিরা এলাকার ওই গৃ’হবধূর (৫২) স্বামী শুক্রবার রাতে ঘরে ফিরতে দেরী হওয়ায় তিনি ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৮টার দিকে গৃ’হবধূর প্রতিবেশী ভাসুরের ছেলে সফিকুল ঘরের দরজার কড়া নাড়ে। স্বামী এসেছে ভেবে ওই নারী দরজা খুলে দিলে সফিকুল জো’রপূর্বক ঘরে প্রবেশ করে।

এসময় চাচির মুখ বেঁ’ধে তাকে ধ”ণ করে পা’লিয়ে যায় সফিকুল। পরে মুখের বাঁধন খুলে গৃ’হবধূ ডাক চি’ৎকার করলে এলাকাবাসি এগিয়ে এসে তাকে উ’দ্ধার করে কালীগঞ্জ উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তিনি আরো জানান, প্রতিবেশী চাচিকে ধ”ণের এ ঘটনায় শনিবার রাতে সফিকুলের বি’রুদ্ধে থানায় মা’মলা দা’য়ের করা হয়েছে। ঘটনার পর থেকে অ’ভিযুক্ত সফিকুল প’লাতক রয়েছে। তাকে গ্রে’ফতারের জন্য পুলিশের অ’ভিযান অব্যহত রয়েছে।