হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন ছাত্রলীগ নেতা

বরের বাড়ি থেকে কনের বাড়ির দূরত্ব মাত্র পাঁচ কিলোমিটার। ওই পথ পাড়ি দিতে হেলিকপ্টার ভাড়া করেন বর। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার বিশনন্দী কলাপাড়া গ্রামে।বরের নাম সাখাওয়াত হোসেন সাক্কু। বিশনন্দী কলাপাড়া গ্রামে খোকন মিয়ার ছেলে। সাখাওয়াত বিশনন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

জানা যায়, মঙ্গলবার সাখাওয়াত বিয়ে করতে যান পাশের আড়াইহাজার পৌরসভার মুকুন্দি গ্রামে। ওই গ্রামের হেলালউদ্দিনের মেয়ে শাহীনুর আক্তার হ্যাপীর সঙ্গে তার বিয়ে হয়। বিশনন্দী মসজিদ মাঠ থেকে হেলিকপ্টারে চড়েন বর সাখাওয়াত হোসেন সাক্কু। দুপুর ২টা ৪৫ মিনিটে হেলিকপ্টারটি সেখান থেকে কনের বাড়িতে রওনা হয়।

বিকেল ৪টা ১০ মিনিটে কনের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়। এরপর হেলিকপ্টারে করে নববধূকে নিয়ে নিজ গ্রামে ফেরেন সাখাওয়াত।সাখাওয়াতের পরিবার জানায়, ‌সাক্কুর শখ হয়, বিয়ে করলে হেলিকপ্টার নিয়ে কনের বাড়ি যাবে। তার সেই স্বপ্ন ও শখ পূরণ হয়েছে।

আরও পড়ুন=দীর্ঘদিন যাবৎ মুসলিম ধর্মাবলম্বী রোহিঙ্গাদের ওপর নির্যাতনের জন্য বিশ্বজুড়ে সমালোচিত হচ্ছে মিয়ানমার। আর এরই মধ্যে মিয়ানমারের সাধারণ নির্বাচনে জয়লাভ করেছেন দুই মুসলিম প্রার্থী।

গত রোববার (৮ নভেম্বর) অনুষ্ঠিত মিয়ানমারের দ্বিতীয় গণতান্ত্রিক সাধারণ নির্বাচনে সবাইকে চমকে দিয়ে জয়লাভ করেন এই দুই মুসলিম প্রার্থী। তারা দু’জনেই অং সান সুচির নেতৃত্বাধীন ন্যাশনাল লিগ ফর ডেমোক্রেসি (এনএলডি) এর প্রার্থী।জানা গেছে, এই দুই প্রার্থীর মধ্যে একজন নারী ও একজন পুরুষ। এদের মধ্যে পাবেডান শহরের আসনে জয়ী হয়েছেন ইউ সিথু মাউং। অন্যদিকে মান্ডালি অঞ্চলের শিংগাইং শহরের আসনে জয়ী হয়েছেন দও উইন মেয়া মেয়া। তাদের মধ্যে ইউ সিথু মাউং তার প্রতিদ্বন্দ্বীকে হারিয়েছেন ১২ হাজার ৮৮২ ভোটে।