স্বামীর পরকীয়া ফাঁস, রাস্তায় অঝোরে কাঁদলেন রাখি

বিভিন্ন সময় নানা কর্মকাণ্ডের মাধ্যমে খবরের শিরোনাম হয়ে থাকেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। বর্তমানে অভিনয় থেকে দূরে থাকলেও স্বামী আদিল খান নিয়ে বেশ আলোচনায় তিনি। দিন কয়েক আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই শোক সামলে উঠতে না উঠতেই এল বড় ধাক্কা। মিডিয়ার সামনে ফের একবার কান্নায় ভেঙে পড়লেন রাখি।

তিনি জানালেন, তার বিয়ে ভাঙার মুখে। আর এই নিয়ে খুব কষ্টে আছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এক বছর প্রেমের সম্পর্কে থাকার পর আদিল খানের সঙ্গে দাম্পত্যজীবন শুরু করেছিলেন রাখি। তাদের বিয়ে হয়ে গিয়েছিল আগেই। তবে সে বিয়ের কথা গোপনই রেখেছিলেন তারা। তা নিয়ে গুঞ্জন উঠলে কেউ প্রকাশ্যে আনেননি।

তবে সম্প্রতি তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে। কিন্তু গত বুধবার ১ ফেব্রুয়ারি স্বামী আদিল তার সাথে প্রতারণা করেছেন। জিম থেকে বেরিয়ে এদিন সংবাদমাধ্যমের সামনে হাতজোড় করে অনুরোধ রাখির, দয়া করে আদিলের সাক্ষাৎকার নেবেন না। সংবাদমাধ্যমে এনে তাকে আর সুবিধা পাইয়ে দেবেন না!

এ সময় তাকে বলতে শোনা যায়, যে মেয়েটির সঙ্গে পরকীয়ায় জড়িয়েছে আদিল, সে এবার হুমকি দিচ্ছে। ঘাড়ে চেপে বসেছে। বলছে আমার থেকে মুক্তি পেলেই আদিল ওর কাছে চলে যাবে। চ্যালেঞ্জ ছুড়েছে। আর আমি কী করছি! আমি এতটাই ভুল ছিলাম? আদিলের মতলব বুঝতে পারিনি!

এদিকে রাখির মনে হচ্ছে, আদিল তাকে ইন্ডাস্ট্রিতে পরিচিতি তৈরির লোভে ব্যবহার করেছেন। কাঁদতে কাঁদতে রাখিকে বলতে দেখা যায়, তুমি আমাকে মেরে ফেলো না কেন ঈশ্বর! আমার বিয়ে সমস্যাতে…বিয়ে তো কোনো তামাশা নয়। আমার বিবাহিত জীবনে হস্তক্ষেপ করে কী পাবে? অনুগ্রহ করে অনুরোধ করছি আমার বিয়ে নষ্ট করবেন না। আর এইবারও যদি আমার বিবাহিত জীবন খারাপ করো, তাহলে আমি কাউকে ছাড়ব না। দেশের জনতাকে সব বলে দেব। সুত্রঃ আনন্দবাজার