সুজুকির নতুন সিরিজ জিক্সার এখন দেশে

র‍্যানকন মোটর বাইকস লিমিটেড শনিবার (১৯ জুন) আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে ভার্চ্যুয়ালি উদ্বোধন করেছেন বিশ্ববিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড সুজুকির দুটি সম্পূর্ণ নতুন এডিশন-জিক্সার এবং জিক্সার এসএফ। মডেলগুলোতে রয়েছে দু’টি করে ভ্যারিয়েন্ট-একটি এফ আই এ বি এস ভার্সন এবং আরেকটি কার্বুরেটর-ডিস্ক ভার্সন।জাপানি প্রযুক্তি সম্বলিত বাইকের দুটি সিরিজেই থাকছে ১৫৫সিসি ইঞ্জিন যা ১৪ দশমকি১ পিএস পাওয়ার জেনারেট করতে সক্ষম।

ভার্চ্যুয়াল উদ্বোধন অনুষ্ঠানটি সুজুকির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‍্যানকন মোটর বাইকস লিমিটেডের ডিভিশনাল ডিরেক্টর শোয়ব আহম্মেদ, হেড অফ সেলস্, একেএম তৌহিদুর রহমান এবং হেড অব মার্কেটিং মোহাম্মদ শামস উদ্দিন।

র‍্যানকন মোটর বাইকস লিমিটেডের ডিভিশনাল ডিরেক্টর শোয়ব আহম্মেদ বলেন, সুজুকির সবসময় বাংলাদেশি বাইকারদের চাহিদার কথা মাথায় রেখে, সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি নতুন নকশায় মোটরসাইকেল নিয়ে আসছে। তিনি বলেন, ২০২০ সালটি ছিলো সুজুকির জন্য একটি বিশেষ বছর, এই ২০২০ সালে সুজুকি তার গৌরব ও ঐতিহ্যের ১০০তম বছরে পর্দাপণ করছে আর এই উপলক্ষে সুজুকি বাইকারদের জন্য নিয়ে এসেছে নতুন জিক্সার এসএফ ১০০ ইর্য়াস এনভিারসারি লিমিটেড এডিশন বাইক। নতুন জিক্সার সিরিজের বাইকগুলোর মূল আর্কষণ এর কালার,

গ্রাফিক্স ও ডিজাইন যা বাইকগুলোকে করেছে অনন্য। জিক্সার সিরিজের বাইকগুলো পাওয়া যাবে মিরা রেড, মেটালিক ট্রাইটন ব্লু এবং গ্লাস স্পার্কল ব্ল্যাক কালারে। এর পাশাপাশি সলিটারি সিলভার–মেটালিক ট্রাইটন ব্লু জিক্সার এসএফ ১০০ ইর্য়াস এনিভারসারি লিমিটেড এডিশন পাওয়া যাবে সীমিত সময়ের জন্য।রোববার (২০ জুন) সুজুকি থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।